logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

অধিনায়কের নাম ঘোষণা করল রাজশাহী

Rajshahi announced the name of the captain
ছবি- বিসিবি
প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। আগামী ২৪ নভেম্বর পর্দা উঠবে আসরের। তার আগে দলগুলো ঘোষণা করছে নিজেদের অধিনায়কের নাম। মিনিস্টার গ্রুপ রাজশাহীও ঘোষণা করেছে তাদের অধিনায়কের নাম।

১৯ নভেম্বর, বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে অধিনায়কের নাম ঘোষণা, দলের জার্সি এবং লোগোও উন্মোচন করে মিনিস্টার গ্রুপ রাজশাহী। দলকে নেতৃত্ব দেবেন তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। গত মাসে অনুষ্ঠিত হওয়া তিন দলের ওয়ানডে কাপেও দারুণ নেতৃত্ব দিয়ে দলকে ফাইনালে উঠিয়েছিলেন নাজমুল হাসান। এই তরুণ নেতার অধীনে খেলবেন মোহাম্মদ আশরাফুল, মোহাম্মদ সাইফউদ্দিনের মতো তারকারা।

অধিনায়কের দায়িত্ব পেয়ে শান্ত বলেন, ‘দল হিসেবে আমার কাছে মনে হয় খুব ভালো একটা কম্বিনেশন হয়েছে। সিনিয়র ও কিছু তরুণ প্লেয়ার আছে। সমন্বয়টা খুব ভালো। অভিজ্ঞ প্লেয়ারও অনেক আছে। সুতরাং যেহেতু এটা ঘরোয়া টুর্নামেন্ট আশা করছি যে খুব ভালো একটা টুর্নামেন্টই হবে আমাদের জন্য।অবশ্যই টি-টোয়েন্টি যেহেতু আশা করব খুব ভালো উইকেটে খেলা হবে। তারপরও উইকেট যেমনই থাক আমরা মাঠে গিয়ে ঐ অনুসারেই খেলার চেষ্টা করবো। কিন্তু উইকেট নিয়ে খুব বেশি চিন্তা করার অপশন নাই। আশা করছি যে খুব ভালো উইকেটই পাব।’

মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, রাকিবুল হাসান (সিনি:), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

এমআর/

RTVPLUS