logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২০, ১৮:০৬
আপডেট : ২২ অক্টোবর ২০২০, ২৩:০৮

ব্রাভোর পরিবর্তে উইন্ডিজ টি-টোয়েন্টি দলে শেফার্ড

Shepherd replaces Bravo in the West Indies T20 squad
রোমারিও শেফার্ডের হাতে অভিষেক ক্যাপ তুলে দিচ্ছেন ব্রাভো
চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় ইনজুরিতে পড়েন ডোয়াইন ব্রাভো। যার ফলে মাঝপথেই শেষ হয়ে যায় তার আইপিএল যাত্রা। তার অনুপস্থিতি নিশ্চিতভাবেই ভোগাবে চেন্নাইকে, সঙ্গে বড় ধাক্কা ওয়েস্ট ইন্ডিজের জন্যও। কারণ ওয়েস্ট ইন্ডিজের আসন্ন নিউ জিল্যান্ড সফর থেকেও ছিটকে গেছেন এই অলরাউন্ডার।

মাঝে ছিল চার বছরের বিরতি, অবসর ভেঙে গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে মাঠে নামেন ব্রাভো। পরবর্তীতে খেলেন শ্রীলঙ্কা সফরেও। তবে করোনা বিরতির পর প্রত্যাবর্তনে হলো বিলম্ব। তার পরিবর্তে নিউ জিল্যান্ড সফরের দলে জায়গা পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার রোমারিও শেফার্ড।

ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে চাপাতে মরিয়া ছিলেন ব্রাভোও। তবে চোট বদলে দিল দৃশ্যপট। তাই আপাতত আন্তর্জাতিক ক্রিকেটে দর্শক হয়েই থাকতে হবে এই অল রাউন্ডারকে।

‘আমি আসন্ন নিউ জিল্যান্ড সফরে খেলতে মুখিয়ে ছিলাম। বেশ কয়েক মাস হয়ে গেছে আমি ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে জড়াইনি। আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের প্রস্তুত করা নিয়েও আমরা খুব রোমাঞ্চিত। দুর্ভাগ্যজনকভাবে এই চোট আমাকে শুধু আইপিএল নয়, নিউ জিল্যান্ড সফর থেকেও ছিটকে দিয়েছে।’

আগামী ২৭ নভেম্বর থেকে ইডেন পার্কে শুরু হবার কথা রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। এরপর ২৯ ও ৩০ নভেম্বর হবে বাকি দুটি ম্যাচ। এই সফরে ক্যারিবীয়রা দুটি টেস্ট ম্যাচও খেলবে কিউইদের বিপক্ষে।

টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, রোমারিও শেফার্ড, শেল্ডন কট্রেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, রোভম্যান পাওয়েল, কেমো পল, নিকোলাস পুরান, ওশানে থমাস, হেডেন ওয়ালশ জুনিয়র ও ক্যাসরিক উইলিয়ামস।

এমআর/

RTVPLUS