logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২০, ১৭:৪৪
আপডেট : ২২ অক্টোবর ২০২০, ২৩:০৯

বৈরি আবহাওয়ায় পিছিয়েছে প্রেসিডেন্টস কাপ ফাইনাল

The President's Cup final has been postponed due to hostile weather
ছবি- আরটিভি নিউজ
বিসিবি প্রেসিডেন্টস কাপের ম্যাচগুলোতে প্রায়ই হানা দিয়েছে বৃষ্টি। বুধবার নাজমুল একাদশ ও তামিম একাদশের ম্যাচও ভারী বর্ষণের কারণে বন্ধ ছিল প্রায় আড়াই ঘণ্টা।

বৃহস্পতিবার দুপুর থেকে শুরু হয়েছে থেমে থেমে বৃষ্টি। তাতে আউট-ফিল্ডের অবস্থাও খুব একটা ভালো অবস্থায় নেই। সঙ্গে যোগ হয়েছে আলোক স্বল্পতাও।

এসব কিছু বিবেচনায় এনে ২৩ অক্টোবর, শুক্রবার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবার কথা থাকলেও শেষ পর্যন্ত পিছিয়ে দিতে বাধ্য হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত দুইদিনের বৈরি আবহাওয়া বিবেচনায় শুক্রবারের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর, রবিবার। বেলা ২টা থেকে শুরু হবে ম্যাচটি।'

ফাইনালে নাজমুল একাদশের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ। গ্রুপ পর্বে ৪টি করে ম্যাচ করে ম্যাচ খেলেছে প্রতিটি দল। শেষ পর্যন্ত ফাইনালে উঠেছে নাজমুল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, রুবেল হোসেন, আবু হায়দার, মেহেদী হাসান মিরাজ, রকিবুল হাসান, আমিনুল ইসলাম বিপ্লব।

নাজমুল একাদশ: সৌম্য সরকার, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

এমআর/

RTVPLUS