logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২০, ১৭:০২
আপডেট : ২০ অক্টোবর ২০২০, ১৭:২৯

আগস্টে ইংল্যান্ড সফর করবে অনূর্ধ্ব-১৯ দল

The under-19 team will tour England in August
ছবি- বিসিবি
মাঝে একবছর, এরপর ২০২২ সালে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। এই লক্ষ্যে দীর্ঘ মেয়াদি ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

তবে করোনা মহামারির জন্য যুবা দলের বেশ কিছু পরিকল্পনাও ভেস্তে গেছে। এরই মধ্যে সুস্থ হয়ে উঠছে পৃথিবী। নতুন করে পরিকল্পনা শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তারই অংশ হিসেবে আগামী বছর আগস্টে তিন জাতি টুর্নামেন্টের জন্য যুক্তরাজ্য সফর করবে অনূর্ধ্ব-১৯ দল। যেখানে বাংলাদেশ, ইংল্যান্ডের সঙ্গে থাকছে অস্ট্রেলিয়া। এই সিরিজে প্রতিটি দল ৬টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মো. কাওসার।

সংবাদ মাধ্যমকে তিনি জানান, ‘অগাস্টে তিন জাতির সিরিজ খেলতে যুক্তরাজ্য সফর করবে বাংলাদেশ। যেখানে বাংলাদেশ, ইংল্যান্ডের সঙ্গে অন্য দল অস্ট্রেলিয়া। এই সিরিজে প্রত্যেকটি দল ৬টি করে ম্যাচ পাবে। তবে সূচি চূড়ান্ত না হলেও সিরিজ আগস্টেই হবে।’

এদিকে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপকে সামনে রেখে বিকেএসপিতে আবাসিক ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ। যদিও দ্বিতীয় দফায় এশিয়া কাপ স্থগিত হয়ে যাওয়া ও কয়েকজন খেলোয়াড়ের মধ্যে করোনা সংক্রমণ হওয়ায় ক্যাম্প স্থগিত করা হয়েছে।

এমআর/

RTVPLUS