Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮

গণমাধ্যমে জানতে পেরে অসুস্থ ফুটবলারের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

Bangladesh Footballer sujon, md. zahid ahsan russel
ছবি- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

কিডনী রোগে আক্রান্ত ফুটবলার সুজনের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

গণমাধ্যমের প্রকাশিত খবরে সুজনের অসুস্থতার কথা জানতে পারেন প্রতিমন্ত্রী। এরই ধারাবাহিকতায় নিজ উদ্যোগে তিনি রোববার সচিবালয়ে নিজ দপ্তরে সুজনকে উপস্থিত হতে বলেন।

এসময় চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে এক লাখ টাকার চেক তুলে দিয়েছেন প্রতিমন্ত্রী।

সুজনকে জাহিদ আহসান রাসেল বলেন, ‘আমরা তোমার পাশে আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাবো এবং পরবর্তীতে প্রয়োজনে আরও সহযোগিতা করা হবে।’

চেক পেয়ে সুজন বলেন, ‘আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার বিপদের সময় তিনি স্বপ্রনোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচণ্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিল না। আমি কিডনী রোগী। সপ্তাহে ২/৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবশী ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে। প্রচন্ড ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী মহোদয় আমাকে বাঁচার আশা দেখিয়েছেন।

উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS