smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

সাবিনা চলে যাওয়ার তিন বছর

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৪
Three years since Sabina left
সাবিনা ইয়াসমিন
অনূর্ধ্ব-১৫ জাতীয় দলের দলের ফুটবলার সাবিনা ইয়াসমিনের তৃতীয় মৃত্যুবার্ষিকী শনিবার। ২০১৭ সালের এই দিনে জ্বরে আক্রান্ত হয়ে মারা যান সাবিনা। 

ময়মনসিংহের কলসিন্দুরের মেয়ে সাবিনা ইয়াসমিন ২০১৩ সালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় প্রথম অংশ নিয়েছিল। এরপর সে বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ দলের প্রাথমিক ক্যাম্পে প্রথম ডাক পায়।

তিন বছর আগে এদিনে অনূর্ধ্ব-১৫ জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল প্রতিশ্রুতিশীল ফরোয়ার্ডের। সকাল থেকে ওঠা জ্বর না কমলে ময়মনসিংহের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

বয়সভিত্তিক দলের তারকা ফরোয়ার্ড তহুরা খাতুন নিজ ফেসবুকে প্রিয় বন্ধুকে স্মরণ করেছেন।

পোস্টে তহুরা লিখেছে, ‘প্রিয় বান্ধবীর তৃতীয় মৃত্যু বার্ষিকী।  আজ আমার সবচেয়ে কাছের এবং অনেক বড় অনুপ্রেরণার মানুষ প্রিয় বান্ধবীর (সাবিনা ইয়াসমিন) তৃতীয় মৃত্যু বার্ষিকী। ২০১৭ সালের আজকের এই দিনেই প্রিয় বান্ধবী আমাদের সবার মায়া ত্যাগ করে মহান আল্লাহ্‌ পাকের দরবারে পারি জমান। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন বান্ধবীকে জান্নাতুল ফেরদৌস দান করেন। সবার কপালে বেস্ট ফ্রেন্ড থাকে না, বেস্টফ্রেন্ড মানে অনেক কিছু। অনেক অনেক মিস করি তোকে। কি আর বলবো, জীবনের সবচেয়ে সেরা সময় গুলো তুই আমাকে দিয়েছিলি। আমার একমাত্র সঙ্গিনী হিসেবে ছিলি। সেই ছোট কালের বন্ধুত্বের জীবনে তোকে পেয়ে আমি সত্যিই ভাগ্যবতী ছিলাম। দোয়া করি আল্লাহ যেন তোকে জান্নাত নসীব করেন।’

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়