smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

শ্রীলঙ্কার গড়িমসিতে বিরক্ত শাহরিয়ার নাফিস

  স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৮ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩০
Shahriar Nafis annoyed by Sri Lanka's procrastination
শাহরিয়ার নাফিস
বলতে গেলে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর অনানুষ্ঠানিক ভাবে স্থগিত হয়ে গেছে ইতোমধ্যে। দুই দেশের ক্রিকেট বোর্ডের পাল্টাপাল্টি বক্তব্যে পরস্থিতি আরও ঘোলাটে হচ্ছে বলা যায়।

কদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান আপত্তি জানান লঙ্কান ক্রিকেট বোর্ডের দেয়া নীতিমালা দেখে। ওই নীতিমালায় বলা হয়েছিল, শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।

বিপরীতে নাজমুল হাসান পাপন বলেন, 'শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের দেয়া শর্ত অনুযায়ী এই মুহূর্তে শ্রীলঙ্কা সফর সম্ভব নয়।'

এরপর বেশ কয়েকদিন কেটে গেছে। তবে গতকাল বৃহস্পতিবার এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, ‘সরকার খুবই সহযোগিতার মনোভাব প্রদর্শন করেছে। যে ই আসুক না কেন, তাদেরকে সরকার ও কোভিড টাস্কফোর্সের নিয়ম অনুযায়ী গাইডলাইন মেনে চলতে হবে। একই শর্ত লঙ্কা প্রিমিয়ার লিগের ক্ষেত্রেও প্রযোজ্য হবে।’

দুই দেশের এমন পাল্টাপাল্টি বক্তব্যে বেশ বিরক্ত জাতীয় দলের এক সময়ের নিয়মিত সদস্য শাহরিয়ার নাফিস। তিনি লিখেছেন, শ্রীলঙ্কার গড়িমসি বিরক্তি লাগছে তার কাছে। সঙ্গে প্রশ্ন রেখেছেন, ঘরোয়া ক্রিকেট দ্রুত শুরু করা যায় কী না।

'শ্রীলঙ্কার গড়িমসি বিরক্তিকর লাগছে। আমরা কী শ্রীলঙ্কা সিরিজ স্থগিত করে আবার ঘরোয়া ক্রিকেট শুরু করতে পারি?'

গত মার্চে দেশে করোনা মহামারি শুরুর পর ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ড শেষেই বন্ধ হয়ে যায় লিগ। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের রুটি-রুজির মাধ্যম এই ঘরোয়া লিগ বন্ধ থাকায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন ক্রিকেটাররা।

লঙ্কা সিরিজ স্থগিত করে আপাতত লিগ শুরু করার ব্যপারে নাফিস বলেন, 'ঘরোয়া লিগের ক্রিকেটারদের জন্য এটি অনেক বেশি উপকারী হবে। অনেকেই আর্থিকভাবে কঠিন সময় পার করছেন।'

আরও পড়ুন: ‘নেইমার-এমবাপেদের মতো দৌড়াতে সক্ষম তবু ডাক পাইনি’

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়