• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

‘বিশ্বসেরা খেলোয়াড় দলে থাকছেন, খুশিতো হবই’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২০, ১৫:২১
De Jong Messi
লিওনের মেসির সঙ্গে ফ্র্যাংকি ডি ইয়ং

২০১৯/২০ মৌসুমে পাঁচ বছরের জন্য বার্সেলোনার সঙ্গে নাম লেখান ফ্র্যাংকি ডি ইয়ং। আয়াক্স থেকে ৭৫ মিলিয়ন ইউরোতে কাতালান দলটিতে যোগ দেন নেদারল্যান্ডসের এই তারকা। উয়েফা নেশন্স লিগের ম্যাচে নামার অপেক্ষায় ছিলেন তার আগেই খবর আসে লিওনেল মেসি বার্সায় থাকছেন। ম্যাচের পর সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন ২৩ বছর বয়সী এই মিডফিল্ডার।

শুক্রবার রাতে নেদারল্যান্ডসের প্রতিপক্ষ ছিল পোল্যান্ড। আমস্টারডামে এই ম্যাচে স্টিভেন বার্গওয়াইনের এক মাত্র গোলে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ডাচরা।

ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বার্সা তারকা ডি ইয়ং জানান, ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী মেসির দলে থাকার বিষয়ে বেশ আনন্দিত তিনি।

‘হ্যাঁ আমি পড়েছি। ব্যক্তিগতভাবে আমি অনেক খুশি। তিনি বিশ্ব সেরা খেলোয়াড়। দলে তিনি থাকছেন। খুশিতো হবই।’

এ গ্রুপের ম্যাচে আগামী সোমবার নেদারল্যান্ডস খেলবে ইতালির বিপক্ষে। জাতীয় দল নিয়ে ব্যস্ত থাকায় ক্লাবের কারও সঙ্গেই এ বিষয়টি নিয়ে আলাপ হয়নি তরুণ এই মিডফিল্ডারের।

ডি ইয়ং বলেন, ‘বার্সা সংশ্লিষ্ট কারও সঙ্গে আমার কথা হয়নি। ম্যাচ শুরু হবার আগে বিষয়টি সামনে এসেছে। আমি খুবই খুশি। এটা মেসি ও ক্লাবের কর্তৃপক্ষের বিষয় ছিল। আমার এখানে কোনও নিয়ন্ত্রণ ছিল না। আমি দূরে রয়েছি। তাই এখান থেকেই বিষয়টি পর্যবেক্ষণ করেছি।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক বাড়ি দুই দেশে (ভিডিও)
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
স্ত্রীকে নিয়ে স্বেচ্ছায় মৃত্যুবরণ করলেন যে প্রধানমন্ত্রী
X
Fresh