• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভেঙে গেল ভারত-পাকিস্তানের দুই মেয়ের সম্পর্ক

আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১৩:৪৫
ছবি : সংগৃহীত

বহুল আলোচিত ভারতের মেয়ে অঞ্জলি ও পাকিস্তানের মেয়ে সুফি মালিকের সমকামী জুটি ভেঙে গেল। বিয়ে করে আজীবন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিলেও কয়েক সপ্তাহের মধ্যে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তারা।

সোমবার (২৬ মার্চ) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে এনডিটিভি। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাদাভাবে বিচ্ছেদের ঘোষণা দিয়ে পাঁচ বছরের সম্পর্কে ইতি টেনেছেন তারা।

A post shared by Anjali (@anjalichakra)

অঞ্জলি সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে এক পোস্টে লিখেছেন, প্রেমিকা পাকিস্তানী বংশোদ্ভূত সুফি মালিক তাকে ধোঁকা দিয়েছেন। এটা শুনে অবাক লাগতে পারে। কিন্তু আমাদের পথ আলাদা হচ্ছে। আমরা আমাদের বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছি। কারণ সুফি সবটা জেনে-বুঝে পরকীয়ায় জড়িয়েছে।

তিনি লেখেন, আমি জীবনের এই অধ্যায় শেষ করছি, তাই বলে আমি চাই না সুফির প্রতি কোনওরকম নেতিবাচক আচরণ। আমি চাই এই সিদ্ধান্তকে সকলে সম্মান জানাক। আমাদের পাঁচ বছরের এই সম্পর্ক প্রেমে ভরপুর ছিল। সেইভাবেই আমি অতীতটা মনে রাখতে চাই।

পরকীয়া বিষয়টি স্বীকার করে সুফি লিখেছেন, বিয়ের আগেই না বুঝে আমি তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছি। আমি আমার ভুল স্বীকার করছি এবং তা করতেই থাকব। আমি জানি আমি ওকে কষ্ট দিয়েছি, আমি বুঝতে পারিনি। আমি এই ভুলটা কত বড় সেটা জানি, তাই শুধু অঞ্জলি আর সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চাইতে পারি।

উল্লেখ্য, ২০১৯ সালে নিউ ইয়র্কে বসবাসকারী এই ভারত-পাক জুটির অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল। আজীবন সঙ্গে থাকার কথা বলেছিলেন দুজনে। কিন্তু পাঁচ বছরেই ফুরালো প্রেম!

মন্তব্য করুন

daraz
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা 
ইউরোর জন্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা স্পেনের
টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘ডার্ক হর্স’ পাকিস্তান
প্রেসিডেন্ট প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন আহমাদিনেজাদ
X
Fresh