Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নতুন রাজনৈতিক দল আসছে, সম্মেলন ২০ জুলাইয়ের মধ্যেই

ডাকসুর সাবেক সভাপতি নুরুল হক নুর ও ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক রাশেদ খান

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদে কর্তৃত্ব নিয়ে ডাকসুর সাবেক সভাপতি নুরুল হক নুর ও সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক রাশেদ খানের দ্বন্দ্বের অবসান হয়েছে। তাদের মাঝে সিদ্ধান্ত হয়েছে নতুন রাজনৈতিক দল গঠনের। আগামী ২০ জুলাইয়ের মধ্যে ছাত্র অধিকার পরিষদের নতুন কাউন্সিল অনুষ্ঠিত হবে।

রোববার (০৪ জুলাই) সংগঠনের কর্তৃত্ব নিয়ে নরুল হক নুরু ও রাশেদের মধ্যে মাতনৈক্য দেখা দেয়। দুজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে পাল্টাপাল্টি স্ট্যাটাস দেন। তবে বিকালে আলোচনার মাধ্যমে মতানৈক্য ও সমস্যাগুলোর সমাধান হয়েছে বলে গণমাধ্যমকে জানান রাশেদ খান।

সমস্যা সমাধানের বিষয়ে ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক রাশেদ খান ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘দেশের মানুষের কাছে দুঃখ প্রকাশ করছি। আমরা বয়সে তরুণ, যে কারণে মাঝে মাঝে বক্তব্য, কথা, কাজের মধ্যে ভুল করে বসি। নুর ও আমার মধ্যে যে ভুল-বোঝাবুঝি হয়েছিল, সেটা আলোচনার মাধ্যমে সুন্দর সমাধান হয়েছে। একইসঙ্গে সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন তিনি।

ফেসবুকে পাল্টাপাল্টি স্ট্যাটাসের বিষয়ে নুরুল হক নুর গণমাধ্যমকে বলেন, প্রত্যেক সংগঠনে কিছু মতানৈক্য থাকে। আমাদের মধ্যেও হয়েছিল। আমরা আলোচনা করে বিষয়টার সমাধান করে নিয়েছি।

অব্যাহতি ও সম্মেলনের বিষয়ে নুর বলেন, নির্বাচন কমিশন গঠন, ডিসিপ্লিনারি বোর্ড সবই বলবৎ থাকবে শুধুমাত্র রাশেদ খানের সাময়িক অব্যাহতি তুলে নেওয়া হয়েছে। আগামী ২০ জুলাইয়ের মধ্যে ছাত্র অধিকার পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হবে।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS