logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

সংসদে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাইলেন রাঙ্গা

সংসদে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাইলেন রাঙ্গা
সংসদে মশিউর রহমান রাঙ্গা
নব্বইয়ের দশকে স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক আন্দোলনের প্রতীক শহিদ নূর হোসেনকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়ায় জাতির কাছে ক্ষমা চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

আজ বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদে দাঁড়িয়ে তিনি বলেন, আমি সবার কাছে করজোড়ে ক্ষমা চাচ্ছি। আমি তিনদিন ধরে জ্বরে ভুগছি। আমার হয়তো ভুলত্রুটি হতে পারে।

সম্প্রতি জাতীয় পার্টির এক আলোচনা সভায় শহিদ নূর হোসেনকে তিনি 'ইয়াবাখোর' ফেন্সিডিলখোর বলেন। এনিয়ে মঙ্গলবার সরকারি দল, বিরোধী দলসহ নানা মহলে তার এই বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

রাঙ্গা সংসদে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অমাকে মন্ত্রী করেছেন। আমার দল হলেও হয়তো আমি কিছু হতে পারতাম না। এবিষয়ে আমি কাউকে কিছু বলতে চাইনি।

গত রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে মহানগর উত্তর শাখার উদ্যোগে ‘গণতন্ত্র দিবস’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা শহিদ নূর হোসেনকে ‘অ্যাডিকটেড, ইয়াবাখোর’ বলে মন্তব্য করেন মশিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ কাকে হত্যা করলেন। নূর হোসেন কে? নূর হোসেন কে? একটা অ্যাডিকটেড ছেলে। একটা ইয়াবাখোর, ফেন্সিডিলখোর।’

এমকে

RTV Drama
RTVPLUS