Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

কেমন আছেন খালেদা জিয়া, জানালেন চিকিৎসক

চিকিৎসাধীন অবস্থায় খালেদা জিয়া কেমন আছেন, জানালেন চিকিৎসক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার বিষয়ে শুক্রবার (৭ মে) রাতে সাংবাদিকদের তথ্য দিয়েছেন খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের অন্যতম চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেডএম জাহিদ হোসেন। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন সিসিইউতে চিকিৎসা নিচ্ছেন তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

খালেদা জিয়া রাজধানীর বসুন্ধরা এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন... মিরপুরে রাতে গায়েবি কান্নার শব্দ, খুঁজতে গিয়ে যা পেল পুলিশ

ডা. জাহিদ হোসেন বলেন, তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা শেষে মেডিকেল বোর্ড যে চিকিৎসা দিয়েছিল তা অব্যাহত রয়েছে। তার জন্য সবার কাছে দোয়া চান চিকিৎসক।

উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার বিষয়ে তিনি বলেন, তার বিদেশ যাওয়ার বিষয়ে পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে আবেদন জানানো হয়েছে, এটি আপনারা জানেন। সরকার কিভাবে তাকে যাওয়ার অনুমতি দেবে সেটি এখন সরকারের বিষয়। বর্তমানে তিনি দেশের স্বনামধন্য চিকিৎসকদের নিয়ে গঠিত বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

গত ১০ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজা’য় তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা শুরু হয়। ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পর দ্বিতীয়বারের মতো খালেদা জিয়ার করোনা টেস্ট হলেও ফলাফল পজিটিভ আসে। এরপর ২৭ এপ্রিল তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে খালেদা জিয়ার চিকিৎসার জন্য অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

এফএ/পি

RTV Drama
RTVPLUS