Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ২১:৫৪
আপডেট : ১২ এপ্রিল ২০২১, ২২:০৬

করোনার মধ্যেও হেফাজতের মামলায় বিএনপিকে হয়রানি করা হচ্ছে: ফখরুল

BNP is being harassed in Hefazat case in Corona too: Fakhrul
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।। ফাইল ছবি

হেফাজতে ইসলামের কর্মসূচির সাথে বিএনপির কোনো প্রকার সংশ্লিষ্টতা না থাকা সত্ত্বেও সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার কারণে সরকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হেফাজতের মামলায় জড়িয়ে গ্রেপ্তার ও হয়রানি করছে। ভয়াবহ করোনার মধ্যেও এখন পর্যন্ত পুলিশ বিএনপি ও অঙ্গ সংগঠনের নিরীহ নেতাকর্মীদের গ্রেপ্তার করতে তাদের বাড়ি বা পাড়া-মহল্লায় অভিযান চালিয়ে হয়রানি করছে। আজ সোমবার (১২ এপ্রিল) দুপুরে বিএনপির দপ্তরের চলতি দায়িত্বে থাকা এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিযোগ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, পুলিশের অপকীর্তি ও হামলায় দেশের বিভিন্ন এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে, সরকার প্রতিহিংসার বশবর্তী হয়ে, বিএনপি নেতাকর্মীদের দমন করতে চাচ্ছে। এটা সরকারের ভ্রষ্টাচার নীতি ছাড়া আর কিছুই নয়।

খুলনায় বিএনপি নেতা মোহাম্মদ বাবুল কাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নওগাঁ, চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও পটিয়াসহ দেশব্যাপী পুলিশের গ্রেপ্তার অভিযান বন্ধ, গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি এবং মামলা প্রত্যাহার করার জোর দাবি জানিয়ে এ বিবৃতি দেওয়া হয়।

কেএফ

RTV Drama
RTVPLUS