• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুঃশাসনের অবসান ঘটাতে জনগণ যেকোনো মুহূর্তে রাস্তায় নেমে আসবে: মির্জা ফখরুল

আরটিভি নিউজ

  ২০ আগস্ট ২০২০, ১৮:২৮
Mirza Fakhrul Islam Alamgir,
ফাইল ছবি।

বিএনপিসহ এর সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর বর্তমান সরকারের আক্রোশের মাত্রা প্রতিদিনই বেড়ে চলছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের উপর নিপীড়ন ও জুলুম নিঃসন্দেহে সরকারের অশুভ ইচ্ছা বাস্তবায়নেরই ইঙ্গিতবাহী। তবে সরকারের দুঃশাসনের অবসান ঘটাতে জনগণ যেকোনো মুহূর্তে রাস্তায় নেমে আসবে। এসব কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিবৃতিতে তিনি বলেন, সাতক্ষীরা জেলাধীন শ্যামনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলায়মান কবীর, বিএনপি নেতা আমির আলী, আব্দুর রশিদ ঢালী, জামিলুর রহমান বাবলু, মোস্তাফিজুর রহমান, নজরুল ইসলাম বেলাল, আনিচুর রহমান, আল মামুন, আব্দুর রহিম, শরিফুল ইসলাম যুবদল নেতা শফিকুল ইসলাম দুলু, কামাল হোসেন, আব্দুল গফফার মিঠু, স্বেচ্ছাসেবক দল নেতা এম নুরুজ্জামান, এস এম আবু বক্কর এবং ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল কাইয়ুম আবুসহ অজ্ঞাতনামা আরও ১৫/১৬ জনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করা হয়েছে। আমি এই মিথ্যা ও বানোয়াট মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি।

বিএনপি মহাসচিব আরও বলেন, বিরোধী দলের উপর অত্যাচার নিপীড়ন ছাড়া সরকারের যেন শান্তিতে ঘুম হয় না। মিথ্যা অপপ্রচার, কলঙ্কলেপন, কুৎসারটনা সরকারের অপরিহার্য সংস্কৃতিতে পরিণত হয়েছে। গুম, খুন, রক্তপাত সরকারের দৈনন্দিন রুটিন হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে করোনাভাইরাস ও বন্যার দুর্যোগকালীন সময়ে দেশে গরিব মানুষরা ক্ষুধার জ্বালায় হাহাকার করছে। এই অসহায় ও ক্ষুধার্ত মানুষদের পাশে দাঁড়িয়ে বিএনপি’র ব্যাপক ত্রাণ তৎপর তাকে কোনোভাবেই বরদাস্ত করতে পারছেনা এই জুলুমবাজ সরকার।তাই মিথ্যা মামলা দিয়ে কারাগারে ভরে ফেলাসহ তাদেরকে নানাভাবে নানা কায়দায় হেনস্তা করতে মরিয়া হয়ে উঠেছে বর্তমান শাসক গোষ্ঠী।

আরও পড়ুন: পাপিয়ার মতো আর কেউ যেন অনুপ্রবেশ করতে না পারে: কাদের

এসএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিএনপি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
X
Fresh