Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮

‘মোহাম্মদ হানিফের স্ত্রী লাঞ্ছিত হবে, এটা ঢাকাবাসী মেনে নেবে না’ (ভিডিও)

মোহাম্মদ হানিফের স্ত্রী লাঞ্ছিত হবে ঢাকাবাসী মেনে নেবে না: সাঈদ খোকন
সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকন বলেছেন, এটি অত্যন্ত পরিতাপের বিষয়। তারা সন্দেহের বশবর্তী হয়ে একজন সম্মানিত মানুষের সম্মান ক্ষুণ্ন করে। মাজেদ সর্দার ও ঢাকার প্রথম নির্বাচিত মেয়র হানিফের স্ত্রী লাঞ্ছিত হবে, এটা ঢাকাবাসী মেনে নিবে না।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সাঈদ খোকন বলেন, প্রায় এক শতাব্দী যাবত এ দেশের মানুষের সেবা করে আসছে আমার পরিবার; প্রায় ৭০ বছর ধরে। ঢাকার শেষ সর্দার আমার নানা মাজেদ সর্দার। তার মেয়ে আমার মা ফাতেমা হানিফ। তার অ্যাকাউন্ট ফ্রিজ করেও আমার বৃদ্ধ মাকে হয়রানি করা হয়েছে।

সাবেক মেয়র বলেন, তাপস তার ব্যর্থতা ঢাকতে বারবার আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছে। এখন দুদককে ব্যবহার করে মামলা দিয়েছে।

তিনি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমার ও আমার পরিবারের ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ থাকলে সংসার চালাতে সমস্যা হবে। আমার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের বেতন প্রদান বন্ধ হয়ে যাবে। আমাদের বিভিন্ন প্রতিষ্ঠানের বকেয়া পাওনা বন্ধ হয়ে যাবে। আমার সংসার পরিচালনা করা দুরূহ হয়ে যাবে। বিভিন্ন ইউটিলিটি বিলসহ বকেয়া প্রদান আমার জন্য কষ্টসাধ্য হবে।

তিনি আরও বলেন, দুর্নীতি দমন কমিশন আমার ও আমার পরিবারের কোনো সদস্যকে কোনোরূপ নোটিশ প্রদান না করে আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে সরাসরি আদালতের মাধ্যমে এই নিষেধাজ্ঞা জারি করে। এমন কর্মকাণ্ড আমার ও আমার পরিবারের মৌলিক ও সাংবিধানিক অধিকার ক্ষুণ্ন করে।

এর আগে, রোববার (২৭ জুন) সাঈদ খোকনের তিনটি প্রতিষ্ঠানের তিনটি, স্ত্রী ফারহানা আলমের দুটি, বোন শাহানা হানিফের দুটি ও মায়ের একটি ব্যাংক হিসাব ফ্রিজের আবেদন করে দুদক।

এরপর সাংবাদিকরা সাঈদ খোকনের প্রতিক্রিয়া জানতে চাইলে সোমবার (২৮ জুন) সন্ধ্যায় সাঈদ খোকনের জনসংযোগ কর্মকর্তা মোহা. হাবিবুল ইসলাম সুমন গণমাধ্যমে এই বিবৃতির মাধ্যমে জানান, আদালতের আদেশের কপি হাতে পাওয়ার পর ব্যাংক হিসাব ফ্রিজের (অবরুদ্ধ) বিষয়ে গণমাধ্যমকে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS