Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

‘জামায়াত-বিএনপি-হেফাজতচক্রকে মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না যুবলীগ’

‘জামায়াত-বিএনপি-হেফাজতচক্রকে মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না যুবলীগ’

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, জামায়াত-বিএনপি-হেফাজতচক্রকে এদেশের অসহায়, গরীব, বাকপ্রতিবন্ধী মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না যুবলীগ।

বুধবার (২৮ এপ্রিল) মিরপুর-১০ ওয়াই এম সিএ কিন্ডার গার্ডেন স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনার মহাসংকটে বাকপ্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ী-লুঙ্গি, চাল-ডাল, আটা, তেল, আলুসহ বিভিন্ন তৈজসপত্র বিতরণের সময় এমন্তব্য করেন যুবলীগের সাধারণ সম্পাদক।

প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা লক্ষ্য করছি বাংলাদেশে জামায়াত-বিএনপিচক্রকে রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য অর্থ ব্যয় করা হচ্ছে। আমরা দেখেছি দেশব্যাপী হরতাল, অবরোধ ডেকে গাড়ী ভাংচুর, গাড়িতে অগ্নিসংযোগ করে মানুষকে আগুনে পুড়িয়ে মারতে, দেখেছি অসহায় মানুষকে জিম্মি করে, বিশেষ করে মাদরাসার এতিম শিশুদের ব্যবহার করে ইসলামকে কলুষিত করার জন্য অর্থ ব্যয় করা হচ্ছে। অপরাধে অপরাধী সংগঠন জামায়াত-বিএনপি-হেফাজতচক্র এখনও বাংলাদেশকে নিয়ে নানান ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, আজকে দিনের আলোর মত পরিস্কার বিএনপি-জামায়াত এবং হেফাজত এই দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে না। তারা দেশের মানুষকে ধ্বংস করতে, আমার প্রিয় নেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশকে পিছিয়ে দেওয়ার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত।

বিএনপি-জামায়াত-হেফাজতকে হুঁশিয়ার করে নিখিল বলেন, বাংলার যুবসমাজ, বাংলার ছাত্রসমাজ, বাংলার বাকপ্রতিবন্ধী সকলেই আজ সচেতন। যেখানেই জামায়াত-বিএনপি-হেফাজতচক্র এদেশের অসহায়, গরীব, বাকপ্রতিবন্ধী মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার চেষ্টা করবে, সেখানেই প্রতিহত করবে যুবলীগ।

এসময় উপস্থিত বাকপ্রতিবন্ধী শহিদুল ইসলাম তুহিন (ইশারা ভাষায় মোঃ রাব্বি হাসান নাঈম) উপস্থিত বাকপ্রতিবন্ধীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং যুবলীগের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ আবদুর রহমান, সহ-সম্পাদক মোঃ মাইদুল ইসলাম, সামিউল আমিন, মোঃ মনিরুজ্জামান পিন্টু, মোঃ মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য কায়কোবাদ ওসমানী, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জি. আবু সাঈদ মোঃ হিরো, ইঞ্জি. মোঃ আসাদুল্লাহ তুষার, মোঃ নূর হোসেন সৈকত, ইঞ্জি. মোঃ শহিদুল ইসলাম সরকার, এ বি এম আরিফ হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

এফএ

RTV Drama
RTVPLUS