Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

‘ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির থলের বিড়াল বেরিয়ে এসেছে’

‘ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির থলের বিড়াল বেরিয়ে এসেছে’
‘ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির থলের বিড়াল বেরিয়ে এসেছে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বক্তব্যের মাধ্যমে ইলিয়াস আলীকে নিয়ে বিএনপির দীর্ঘ মিথ্যাচারের ভয়ংকর রূপ প্রকাশ হয়েছে। দলটির মিথ্যাচারের থলের বিড়াল এবার বেরিয়ে এসেছে।

আজ রোববার (১৮ এপ্রিল) দুপুরে করোনাভাইরাস রোধে স্বেচ্ছাসেবক লীগের ফ্রি টেলিহেলথ সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এসময় বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় মিথ্যা অভিযোগ তোলা হয়েছে যে, ইলিয়াস আলীকে নিখোঁজ করেছে সরকার। শনিবার বিএনপির মির্জা আব্বাস বলেছেন ইলিয়াস আলীকে গুম করার পেছনে বিএনপির কতিপয় কিছু নেতা জড়িত। তার এ কথায় প্রকৃত সত্য উন্মোচিত হয়েছে। তাদের এই এতদিনের মিথ্যাচারের বিচার দেশের মানুষের কাছে রাখতে চাই আমি। তারা সবসময় মিথ্যাচারের মাধ্যমে ক্ষতিগ্রস্ত করেছে দেশকে।

প্রসঙ্গত, শনিবার বিকেলে (১৭ এপ্রিল) রাজধানী ঢাকাস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী সংহতি সম্মিলনীর উদ্যোগে আয়োজিত বিএনপি’র নিখোঁজ সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে এক ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, ‘আমি জানি, বাংলাদেশ সরকার বা আওয়ামী লীগ সরকার ইলিয়াসকে গুম করে নাই। কিন্তু গুমটা করলো কে? এই সরকারের কাছে আমি এটা জানতে চাই।’

মির্জা আব্বাস ইলিয়াসের গুম হওয়ার প্রসঙ্গে এসময় মির্জা ফখরুলের উদ্দেশে বলেন, ‘ইলিয়াস গুম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনও এক ব্যক্তির সঙ্গে তার বাগবিতণ্ডা হয় মারাত্মক রকমের। ইলিয়াস খুব গালিগালাজ করেছিলেন তাকে। সেই যে পেছন থেকে দংশন করা সাপগুলো, আমার দলে এখনও রয়ে গেছে।’ তবে পরে মির্জা আব্বাস দাবি করেছেন যে কিছু মিডিয়া তার বক্তব্য উল্টোভাবে প্রকাশ করেছেন।

এদিকে মহামারি করোনাভাইরাসের ঊর্ধ্বগতির সময় মানুষের স্বাস্থ্যসেবার জন্য ফ্রি টেলিহেলথ সার্ভিসের আয়োজন করেছে স্বেচ্ছাসেবক লীগ। হটলাইন ০৯৬১১৯৯৯৭৭৭ নম্বরে ২৪ ঘণ্টা ৪৩ জন ডাক্তার ফ্রি সেবা প্রদান করবেন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পরিচালনায় ফ্রি টেলিহেলথ সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুলসহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

এসআর/

RTV Drama
RTVPLUS