logo
  • ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

দেশে জনগণের কোনো সরকার নেই: বিএনপি প্রার্থী 

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ১৪ মার্চ ২০২০, ১৯:৪০
দেশে জনগণের কোনো সরকার নেই: বিএনপি প্রার্থী 
প্রচারণা চালাচ্ছেন ঢাকা-১০ আসনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি, ছবি: আরটিভি অনলাইন
ঢাকা-১০ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, এই মুহূর্তে দেশে কোনো জনগণের সরকার নেই। জনগণের প্রতিনিধিত্বকারী কোনো সংসদ নেই। এখন জাতীয় সংসদে ভোট ডাকাতদের মিলনমেলায় পরিণত হয়েছে। অথচ জনগণ ভোট দিতে চায়। তারা তাদের দ্বারা নির্বাচিত সত্যিকারের জনপ্রতিনিধি দিয়ে তাদের ভাগ্য বদলাতে চায়।

শনিবার দুই দফা নির্বাচনী প্রচারণা শেষে গণমাধ্যমের কাছে এসব কথা বলেন তিনি। 

ধানের শীষের প্রার্থী বলেন, আমি জনগণের কাছে যাচ্ছি। তারা এ সরকারের স্বৈরাচারী কায়দায় দেশ পরিচালনায় ক্ষুব্ধ। তারা চায় বিএনপি দেশ চালাক। দেশের মানুষের সেবা দিক। আমি এ আসনের সাড়ে ৩ লাখ ভোটারের সেবা দিতেই ভোটে দাঁড়িয়েছি। নির্বাচিত হলে সংসদে গিয়ে তাদের পক্ষে কথা বলবো। রাজপথে তাদের পাশ থাকবো। ঘরে-বাইরে যেখানেই তাদের পাশে দাঁড়ানোর সুযোগ পাব আমি সেখানেই থাকবো। 

তিনি ধানমন্ডি ১৫ নম্বর থেকে গণসংযোগ শুরু করে মধুবাজার, রায়ের বাজার, মনেশ্বর রোড, বাড্ডানগর, গণকটুলী, সিটি কলোনি, হাজারীবাগ পার্ক এলাকা, এনায়েতগঞ্জ লেন, বিডিআর ১ নং গেট, নীলাম্বর সাহা রোড, সালেহা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ভাগলপুর লেন, সেকশন হয়ে বিকেলে বাঁকল্যান্ড বাঁধ সংলগ্ন খলিল সর্দার কৃষি মার্কেটসহ আশপাশের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ চালান। এসময় তিনি অলিগলির বিভিন্ন বাসাবাড়িতে গিয়ে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। 

প্রচারণাকালে তিনি ২২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলর জিন্নাত আলীর অফিসে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় তার সঙ্গে হাজারীবাগ থানা বিএনপির সভাপতি মজিবুর রহমান মজুসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রবিউল আলম বলেন, আওয়ামী লীগের প্রার্থী নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেই চলেছেন। নির্বাচন কমিশন থেকে তাকে সতর্ক করা হয়েছে। তিনি কর্ণপাতই করছেন না। ব্যানার, ফেস্টুন এখনও অপসারণ করছেন না। আজকে আবার স্কুলের কোমলমতি শিশুদের নিয়ে অনুষ্ঠান করছেন। আমি বলবো, কোমলমতি শিশুদের কাছে না গিয়ে ভোটারদের কাছে যান। 

নৌকার প্রার্থীর উদ্দেশ্যে রবি বলেন, তিনি সচেতন মানুষ বলেই নির্বাচন করতে এসছেন। আশা করি তিনি আচরণবিধির ব্যাপারে সজাগ হবেন, সাবধানী হবেন।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়