• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫৮
খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
ঢাবিতে মিছিল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

আজ রোববার সকাল ১১টার দিকে মধুর ক্যানটিন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় সংক্ষিপ্ত সমাবেশ করে।

মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

সমাবেশে ইকবাল হোসেন শ্যামল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দী রাখলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে যাওয়ার পরেও কেউ কথা বলার থাকে না। নেত্রী জেলে থাকলে আওয়ামী লীগের নেতাকর্মীরা শেয়ার বাজারের শত শত কোটি টাকা বিদেশে পাচার করলেও লক্ষ কোটি মানুষের সামনে দরাজ কণ্ঠে প্রতিবাদ করার কেউ থাকে না।

তিনি বলেন, বর্তমান এই স্বৈরাচারী সরকার খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে বন্দী রাখা যত বিলম্বিত করতে পারবে, আওয়ামী লীগের শাসকদের দুঃশাসন তত বেশি লম্বা হবে।

তিনি বলেন, জাতীয়তাবাদী ছাত্রদল আর ঘরে বসে থাকবে না। কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে জাতীয়তাবাদী ছাত্রদল।

এ সময় উপিস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমানুল্লাহ আমান, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দীন নাসির।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
খালেদা জিয়ার ১১ মামলার শুনানি পেছাল
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
X
Fresh