• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

রহস্য ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:১৯
রহস্য ফাঁস হওয়ার ভয়ে

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। সেই কারণে আসল রহস্য ফাঁস হওয়ার ভয়ে বেগম জিয়ার পরিবারের সদস্যদেরকে দেখা করার সুযোগ দেওয়া হচ্ছে না। বেগম জিয়ার প্রতি শেখ হাসিনার আচরণ দেশ-কাল-সভ্যতার পক্ষে কলঙ্কের।

আজ শনিবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী অভিযোগ করে বলেন, যে সরকারপ্রধানের রাজমুকুটে বিরোধী দল ও মতের রহস্যময় অন্তর্ধাণ, গুম ও বিচারবহির্ভূত হত্যা শোভা পায়, সেই প্রধানমন্ত্রী দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে ধ্বংস করার জন্য মহাসমারোহে কাজ করবে এটাই স্বাভাবিক। যিনি সারা দেশকে দুঃশাসনের দোজখের মধ্যে ঠেলে দিয়েছেন, তার কাছ থেকে কোনো ন্যায়সঙ্গত কাজ আশা করা যায় না।

তিনি বলেন, আসলে উচ্চতর কর্তৃপক্ষ কে? কত উচ্চতায় তিনি অবস্থান করেন? এটি জেল কর্তৃপক্ষ না জানলেও জনগণ তা ভালোভাবেই জানে যে, জেল কর্তৃপক্ষের প্রভুরাই উচ্চতর কর্তৃপক্ষ। এই উচ্চতর কর্তৃপক্ষ মূলত ক্ষমতাক্ষুধায় অস্থির প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রিজভী বলেন, প্রধানমন্ত্রীর প্রতিহিংসার জ্বালা অনির্বাণ। এই জ্বালা স্থিমিত হওয়ার নয়। কারণ ক্ষমতা হারানোর ভয়ে তার এই জ্বালা দাউ দাউ করে জ্বলছে। আর সেজন্যই তিনি তার প্রধান প্রতিদ্বন্দ্বী দেশের জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশেষ করতেই রাষ্ট্রযন্ত্রের সকল অস্ত্রই প্রয়োগ করছেন। তার কারিগরিতেই গত বৃহস্পতিবার বেগম খালেদা জিয়া জামিন পাননি।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রদবদল
বিয়ের তিন দিন আগে বিএনপি নেতার মেয়েকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা!
বাংলাদেশ ক্রিকেট দলকে ফখরুলের অভিনন্দন
ট্রেনের ভাড়া বৃদ্ধির গুজব ছড়াচ্ছে বিএনপি : রেলমন্ত্রী
X
Fresh