logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

আওয়ামী লীগে বিশুদ্ধ রক্তের সঞ্চালন করা হবে: কাদের

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১১ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৮
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টি হিসেবে প্রতিষ্ঠার চেষ্টা চলছে। কোনও দূষিত রক্ত দলে রাখা হবে না। আওয়ামী লীগে বিশুদ্ধ রক্তের সঞ্চালন করা হবে।

আজ বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

‘বিএনপি দেশের সংখ্যালঘুদের কাছে জনপ্রিয়’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মাইনোরিটি সরকার বলে যে উক্তি করেছেন তা হাস্যকর। তিনি বলেন ২০০১ সালে বিএনপি মাইনোরিটিদের উপর যে অত্যাচার করেছে তা একাত্তরের বর্বরতার সাথে তুলনীয়। একমাত্র শেখ হাসিনার সরকারই মাইনটির বান্ধব সরকার। 

তিনি বলেন, সারা বিশ্বে আলোচিত দুইজন প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা, চারজন পরিশ্রমী প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা, ১০ জন প্রভাবশালী নেত্রীর একজন শেখ হাসিনা। সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা। তার নেতৃত্বেই আমরা এগিয়ে যাব।

জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অ্যাডভোকেট আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমপি আব্দুল মজিদ খানের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।  

সম্মেলন শেষে অ্যাডভোকেট আবু জাহিরকে পুনরায় সভাপতি ও সাবেক সহ-সভাপতি আলমগীর চৌধুরীকে নতুন সাধারণ সম্পাদক ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়