logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

রাজশাহী জেলা আওয়ামী লীগের দায়িত্ব পেল মেরাজ-দারা

রাজশাহী জেলা আওয়ামী লীগের দায়িত্ব পেল মেরাজ-দারা
রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।

রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হিসেবে মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক হিসেবে আবদুল ওয়াদুদ দারার নাম ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে যুগ্ম-সম্পাদক হিসেবে লায়েব উদ্দিন লাভলু ও আয়েন উদ্দিনের নাম ঘোষণা করা হয়েছে।

রোববার বিকেল ৪টার পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এ কমিটি ঘোষণা করেন।

এ সময় সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ অনেকে।

এর আগে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, এর আগে রাজশাহী জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০১৪ সালের ৬ ডিসেম্বর। দীর্ঘ পাঁচ বছর পর রোববার আবারও অনুষ্ঠিত হলো এই সম্মেলন। টান টান উত্তেজনা থাকায় গতবার কেবল সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেই চলে যান কেন্দ্রীয় নেতারা। তবে, তৃণমূলের নেতাদের দাবি ছিল এবার জেলা আওয়ামী লীগের শীর্ষ দুই নেতা তারা সরাসরি ভোটে নির্বাচিত করবেন। কিন্তু দলীয় হাইকমান্ড এই দাবি উপেক্ষা করেই শেষ পর্যন্ত এবারও তাদের পছন্দের প্রার্থীদের নেতৃত্বে এনেছেন।

এজে

 

RTV Drama
RTVPLUS