• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক

বরিশাল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:০৭
বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক
বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নির্বাচিত হয়েছেন।

রোববার বিকেলে বরিশাল ক্লাবে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কণ্ঠ ভোটের মাধ্যমে তারা নির্বাচিত হন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অংশগ্রহণকারী কাউন্সিলরা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের বরিশাল বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কাছ থেকে সভাপতি ও সম্পাদক পদের প্রার্থীদের নাম জানতে চান। এ সময় কাউন্সিলরা সভাপতি পদে সদ্য বিলুপ্ত মহানগর আওয়ামী লীগের কমিটির সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাছ চৌধুরী ‍দুলাল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর ও পূর্ববর্তী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নাম প্রস্তাব করা হয়।

এ সময় সভাপতি পদে গোলাম আব্বাছ চৌধুরী ‍দুলাল স্বেচ্ছায় অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরকে সমর্থন দেন। এতে কাউন্সিলরদের দেয়া প্রস্তাবের ভিত্তিতে সভাপতি ও সম্পাদক পদে একজন করে প্রার্থী চূড়ান্ত করা হয়।

পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক হিসেবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নাম ঘোষণা করেন। একই সময়ে তিনি আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য হিসেবে অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী ‍দুলাল’র নাম ঘোষণা করেন।

এর আগে বেলা ১১ টায় বরিশাল নগরের ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু।

এজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের সঙ্গে কোনো সংঘাতে নেই আ.লীগ: কাদের
১২ বছর ধরে নকল খাবার স্যালাইন সরবরাহ করছে তারা
থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বীকে আক্রমণের অভিযোগে আ.লীগ নেতাকে শোকজ
দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রীকে তালাক
X
Fresh