logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

শেখ হাসিনার জন্মদিনে সুলতান মনসুরের স্ট্যাটাস

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৮
সুলতান মোহাম্মদ মনসুর,
সুলতান মোহাম্মদ মনসুর
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।

জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ডাকসু ভিপি ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর। এ নিয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে সুলতান মোহাম্মদ মনসুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো :

‘ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী, সংসদ নেত্রী, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে উনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সফলতা কামনা করি। এবং প্রত্যাশা করি উনার গতিশীল নেতৃত্বে দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তি সংগ্রামের ধারায় জাতীয় ঐক্যের মাধ্যমে কার্যকরী পদক্ষেপের বাস্তবায়ন-ই হোক ৭৩তম জন্মদিনের মূল কথা।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলার জনগণের।’

উল্লেখ্য, ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও ১/১১-এর পর সংস্কারপন্থী হিসেবে আখ্যায়িত করা হয় তাকে। সে সময় সংস্কারপন্থী হিসেবে আখ্যায়িত সুরঞ্জিত সেনগুপ্তের মতো প্রথম সারির নেতাদের অনেকেই দলে ফিরে আসলেও সুলতান মোহাম্মদ মনসুর আর ফেরেননি।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়