• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ছাত্রলীগকে দিক-নির্দেশনা দিলেন আওয়ামী লীগের ৪ নেতা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০৮
ছাত্রলীগকে দিক-নির্দেশনা দিলেন আওয়ামী লীগের ৪ নেতা
ছাত্রলীগকে দিক-নির্দেশনা দিলেন আওয়ামী লীগের ৪ নেতা ।। ফাইল ছবি

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছেন আওয়ামী লীগের চার নেতা।

আজ বুধবার (১৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়।

বৈঠকে যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএ ম মোজাম্মেক হক কথা বলেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের সঙ্গে।

জানা গেছে, আওয়ামী লীগের চার নেতা সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর পরিবেশ শান্ত রাখা, ছাত্রলীগের মধ্যকার অন্তর্কোন্দল নিরসন, বিতর্কিতদের কমিটি থেকে বাদ দেয়া, যোগ্য যারা পদবঞ্চিত হয়েছেন তাদর মূল্যায়নসহ বহিষ্কৃত শোভন-রাব্বানীর ভুলগুলো নিয়ে কথা বলেছেন।

বৈঠক শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারেন, সেগুলো স্মরণ করিয়ে দিয়ে ভবিষ্যতের জন্য বিভিন্ন ধরনের দিক-নির্দেশনা দেয়া হয়েছে।

গেল শনিবার (১৪ সেপ্টেম্বর) ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অপসারণ করে আল নাহিয়ান খান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং লেখক ভট্টচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে হলের তালা ভেঙে কক্ষ দখলের চেষ্টা, শিক্ষার্থীকে মারধর
বিয়ের তিন দিন আগে বিএনপি নেতার মেয়েকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা!
টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
৪ সাংবাদিকের ওপর হামলা, ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা
X
Fresh