• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ডেঙ্গুতে মানুষ মরছে আর সরকার বলছে এই গুজব বিএনপির ষড়যন্ত্র: ফখরুল

স্টাফ রিপোর্টার, লালমনিরহাট

  ২৭ জুলাই ২০১৯, ১৪:৪০

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ডেঙ্গু দমনে ব্যর্থ হয়ে ছেলে ধরার গুজবের মতো ডেঙ্গু আক্রান্তকে গুজব বলছে। ডেঙ্গুতে মানুষ মরছে আর তারা বলছেন এ গুজব নাকি বিএনপির যড়ষন্ত্র।

আজ শনিবার (২৭ জুলাই) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বন্যার্ত এলাকাগুলোতে ত্রাণ সংকট দেখা দিলেও সরকারের মন্ত্রী ও এমপিদের দেখা নেই। তারা ক্ষতিগ্রস্তদের পাশে না দাঁড়িয়ে লুটপাটে ব্যস্ত।

তিনি বলেন, সরকারের হামলা, মামলা আর নির্যাতনে বিএনপি আজ প্রায় নিঃস্ব হয়ে গেছে। সরকার পরিকল্পিতভাবে বিরোধী মতের নেতাকর্মীদের দমনে জুলুম-নির্যাতন চালাচ্ছে। তারপরও বিএনপি মানুষের জন্য রাজনীতি করে যাচ্ছে।

ছেলে ধরা প্রসঙ্গে বিএনপির মহাসচিব বলেন, দেশের আইনের শাসন নেই বলে মানুষকে গণপিটুনি দিয়ে হত্যা করা হচ্ছে। যে দেশে সন্তানের সামনে মাকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয় সেই দেশে আইনের শাসন আছে বলে আমার মনে হয় না।

খালেদা জিয়ার মুক্তি দাবী করে মির্জা ফখরুল বলেন, ভোট ৩০ ডিসেম্বর হওয়ার কথা থাকলেও ভোট হয়েছে ২৯ ডিসেম্বর রাতে। তাই এ সংসদ ভেঙে দিয়ে আবারও নির্বাচন দিতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকু, যুগ্ম সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাব্বি দুলু, কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা বিএনপির সম্পাদক হাফিজার রহমান বাবলা ও হাতীবান্ধা উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh