logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

এরশাদের কোনো অঙ্গই ভালোভাবে কাজ করছে না: জিএম কাদের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুলাই ২০১৯, ২১:০৭ | আপডেট : ০৫ জুলাই ২০১৯, ১২:১৯
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কোনো অঙ্গই এখন কাজ করছে না। তাকে ঘুমের ওষুধ ও পেইন কিলার দিয়ে এখনও লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বললেন এরশাদের ছোট ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় বনানী পার্টি অফিসে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, এরশাদকে বিদেশে নিয়ে চিকিৎসা দেয়ার জন্য চেষ্টা করা হয়েছে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছে তাকে সরানো খুবই রিস্কি। তার কিডনি, ফুসফুস, লিভারসহ কোনো অঙ্গই ভালোভাবে কাজ করছে না। 

সব ধর্ম বর্ণের মানুষের কাছে বিশেষ দোয়া করার অনুরোধ করেন জিএম কাদের।

এর আগে বিকেলে জাতীয় পার্টির সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলু জানান এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে গত ২২ জুন থেকে চিকিৎসাধীন আছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। আজ তার শারীরিক অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এর আগে আজ দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে  জিএম কাদের সংবাদ সম্মেলনে জানান, এরশাদের শারীরিক অবস্থা এখনও অপরিবর্তিত। আমাদের কাছে মোটেও শুভ লক্ষণ মনে হচ্ছে না। কিডনি ঠিকমত কাজ করছে না। আগামীকাল শুক্রবার (৫ জুলাই) সারাদেশের ধর্মীয় প্রতিষ্ঠানে এরশাদের রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন স্ত্রী জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়