logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন স্বজনরা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ জুন ২০১৯, ২০:০৫ | আপডেট : ০৫ জুন ২০১৯, ২০:৪৬
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার স্বজনরা। এ সময় তারা বাসায় রান্না করা খাবার, মিস্টি ও ফুলের তোরা সাথে নিয়ে যান।

whirpool
আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৬২১ নম্বর কক্ষে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন দুই ঘণ্টা স্বজনদের সঙ্গে সময় কাটান।

স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম, বোন জামাই অধ্যাপক রফিকুল ইসলাম, ভাইয়ের বউ নাসরিন ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউকের মেয়ে তামান্না হক ও তারেক রহমানের শ্বাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু। তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বোন।

এবারের ঈদ নিয়ে বন্দি অবস্থায় তিনটি ঈদ কাটালেন ৭৪ বছর বয়সী খালেদা জিয়া। এবার শুধু সাতজন নিকটাত্মীয়কে তার সঙ্গে দেখা করার সুযোগ দেয় কারা কর্তৃপক্ষ।

স্বজনরা পোলাও, মুরুগির রোস্ট, রেজালাসহ বিভিন্ন মাছ ভাজা নিয়ে যান খালেদা জিয়ার জন্য। সঙ্গে ছিল দুধ-সেমাই ও মিষ্টি। তাদের হাতে ছিল গোলাপের তোড়া।

গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন খালেদা জিয়া। শুরু থেকেই তাকে রাখা হয়েছিল নাজিমুদ্দিন রোডে পুরনো কারাগারে। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য গত ১ এপ্রিল তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলছে তার।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়