• ঢাকা বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

ইতিহাসের সবচেয়ে স্বস্তির ঈদ যাত্রা হচ্ছে এবার: সেতুমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জুন ২০১৯, ১৭:৫৪ | আপডেট : ০৪ জুন ২০১৯, ২১:০১
বাংলাদেশের ইতিহাসে সড়কে এমন স্বস্তি কখনও দৃশ্যমান হয়নি। এবার ঈদযাত্রা ইতিহাসের স্বস্তিদায়ক যাত্রা।বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

whirpool
আজ মঙ্গলবার সকালে গাজীপুর, চন্দ্রা, কোনাবাড়ি ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পরিদর্শনের সময় মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী বলেন, মানুষ ঈদ শেষে কর্মসংস্থানেও একই স্বস্তি নিয়ে ঢাকায় ফিরতে পারবে সেই ব্যবস্থা করা হয়েছে। সড়কে কোনো ভোগান্তি ও সংকট নেই।

তিনি বলেন, এবার সড়কে কারও দুর্ভোগ হয়নি। ঈদযাত্রায় সড়ক নিয়ে কারও অভিযোগও পাইনি। ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কিছু স্থাপনা নির্মাণের ফলেই সড়কে স্বস্তি এসেছে।

ওবায়দুল কাদের বলেন, জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়কে কোনাবাড়ি ও চন্দ্রা ফ্লাইওভার, কালিয়াকৈর, দেওহাটা, মির্জাপুর ও ঘারিন্দা আন্ডারপাস এবং কড্ডা-১ সেতু ও বাইমাইল সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। মূলত এসব কারণেই এবার ঈদে সড়কে স্থায়ী সমাধান এসেছে। সামনে সড়ক আরো নিরাপদ ও যানজটমুক্ত হবে।

ঈদের সময় সড়কে চাঁদাবাজি হওয়ার কথা স্বীকার করে ওবায়দুল কাদের বলেন, ঈদ এলেই সড়কে চাঁদাবাজি হয়। আমরা এসব চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। কোথায় কোথায় সড়কে চাঁদাবাজি হয় এমন তথ্য-প্রমাণ দিলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়