• ঢাকা সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬

লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ মে ২০১৯, ১৭:৪৫ | আপডেট : ২১ মে ২০১৯, ১৯:০৪
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, লাখ লাখ তরুণ বেকার, কর্মসংস্থান নেই, ধানের ক্ষেতে আগুন, দূষিত পানি সরবরাহ, গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। অথচ সরকারের তথাকথিত উন্নয়নের গলাবাজি থামছে না, লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে। চাপাবাজি দিয়ে জনগণের ক্ষোভকে নেভানো যাবে না।

whirpool
মঙ্গলবার (২১ মে) জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, বর্তমান আওয়ামী শাসকগোষ্ঠী ভয়াবহ দুঃশাসন ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর যে হিংস্র আচরণ চালাচ্ছে, তাতে বিশ্বের সব স্বৈরাচারের ইতিহাস হার মেনেছে। 

নেতাকর্মীদের উদ্দেশে রিজভী বলেন, গণতন্ত্রের প্রতীক খালেদা জিয়াকে কারামুক্ত করে জনগণের সরকার প্রতিষ্ঠা না করলে দেশ খাদের কিনারা থেকে পড়ে গিয়ে অতলে তলিয়ে যাবে। 

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বেলা ১১টার দিকে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলটি নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কাছে এসে শেষ হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া জুয়েলসহ সংগঠনটির শতাধিক নেতাকর্মী অংশ নেন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়