• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাব্বির, সম্পাদক পবন

সাভার প্রতিনিধি
|  ১৮ মে ২০১৯, ১৬:৫৩ | আপডেট : ১৮ মে ২০১৯, ১৭:২৫
ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ধামরাই সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম সাব্বির সভাপতি ও আর কে চৌধুরী কলেজের মার্কেটিং বিভাগের ফাহিম পবন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

whirpool
শনিবার বামপন্থী এ সংগঠনটির নবম জেলা কাউন্সিল অধিবেশন শেষে এ কমিটি ঘোষণা করা হয়। শুক্রবার বিকেলে সাভার কলেজে এ কাউন্সিল শুরু হয়েছিল।

সাব্বির এর আগে জেলা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে পবন কোষাধ্যক্ষ ছিলেন। নবাবগঞ্জ থানা কমিটিরও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন বাবলু ইসলাম অর্ণব। তিনি সরকারি বাঙলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। এর আগে সাভার থানা কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

২৩ সদস্যের কমিটিতে সহ সভাপতি হয়েছেন সাইফুল শাওন, আমিনুল ইসলাম শাকিল, মিম মিশু।

সহকারি সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন খোরশেদ আহমেদ, রেদোয়ান আহমেদ।

এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে শরীফুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে শাহীনুর ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে জিসান রহমান দায়িত্ব পেয়েছেন।

শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে সাগর আহমেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে রাজন ইসলাম, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবে তানজিয়া তাসনিম ইতি নির্বাচিত হয়েছেন।,

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে শীলা আক্তার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে শারমিন আক্তার, ক্রীড়া সম্পাদক হিসেবে জহিরুল ইসলাম দায়িত্ব পেয়েছেন।

একইসঙ্গে কমিটিতে সদস্য হয়েছেন চার জন। এতে গঠনতন্ত্র অনুসারে বিদায়ী কমিটির সভাপতি রাহাত বিন এস রহমান আবিদ ছাড়াও রাজীব আল রুদ্র, মনির হোসেন, আরিয়ান আহমেদ জায়গা পেয়েছেন। 

দুইদিন ব্যাপী অনুষ্ঠিত কাউন্সিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ফয়েজ উল্লাহ।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়