logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ, শিগগির দেশে ফিরবেন: তথ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৩ মে ২০১৯, ১৫:২৪
ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন সম্পূর্ণ সুস্থ। শিগগিরই তিনি দেশে ফিরবেন। জানালেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি কাঠমান্ডুতে অনুষ্ঠিত এশিয়া-প্যাসিফিক ব্রডকাস্টিং ইউনিয়নের (এবিইউ) পঞ্চম শীর্ষ সম্মেলনে যোগদান শেষে গত শনিবার চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান তথ্যমন্ত্রী। সেসময় ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন হাছান মাহমুদ।

সিঙ্গাপুরে চিকিৎসা পরবর্তী ফলোআপের জন্য সাময়িকভাবে একটি বাসায় অবস্থান করছেন ওবায়দুল কাদের। চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে গত ৪ মার্চ সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয় গত ২০ মার্চ।

ধেয়ে আসা ঘূর্ণিঝড় ফণী মোকাবিলায় সরকার সমস্ত প্রস্তুতি গ্রহণ করেছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বিদেশে যাবার আগে সরকারি কর্মকর্তা ও দলের নেতাদের সুস্পষ্ট নির্দেশনা দিয়ে গেছেন এবং লন্ডন থেকে ‘মনিটর করছেন। দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগের একটি বিশেষ দল গঠন করা হয়েছে, উপকূল থেকে মানুষ সরিয়ে নেয়া হয়েছে, নিয়মিত মাইকিং করা হচ্ছে, দলের প্রচার উপ-কমিটি এবিষয়ে আজ সভা করছে।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়