logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

মাহফুজ উল্লাহর ভুল মৃত্যুর খবরে শোকবার্তা দেয়ায় দুঃখ প্রকাশ বিএনপির

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ এপ্রিল ২০১৯, ২১:২৫ | আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ০৭:৫৯
ফাইল ছবি
প্রবীণ সাংবাদিক মাহফুজ উল্লাহর মৃত্যুর খবর নিশ্চিত না হয়ে গণমাধ্যমে শোকবার্তা পাঠানোয় দুঃখ প্রকাশ করেছে বিএনপি। প্রকৃতপক্ষে বর্ষিয়ান এই সাংবাদিক মৃত্যুবরণ করেননি।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার সন্ধ্যায় জানানো হয়, বিভিন্ন গণমাধ্যম থেকে আমরা জানতে পারি যে, দেশের বিশিষ্ট সাংবাদিক মাহফুজ উল্লাহ আজ ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

এই সংবাদের ওপর ভিত্তি করে বিএনপির পক্ষ থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি শোকবার্তা বিভিন্ন গণমাধ্যমে পাঠানো হয়।

কিন্তু পরবর্তীতে জানা যায়, মাহফুজ উল্লাহ মৃত্যুবরণ করেননি, তবে তার অবস্থা সংকটাপন্ন। এই অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য বিএনপি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। দোয়া করি- মহান রাব্বুল আলামিন যেন মাহফুজ উল্লাহকে দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু দান করেন।

মাহফুজ উল্লাহর পরিবারের একজন সদস্য বলেন, শনিবার (২০ এপ্রিল) রাতে লাইফ সাপোর্টে রাখা অবস্থাতেই একটি জরুরি ওষুধ দেয়া হয়েছিল। ২১ এপ্রিল বিকেলে তা শেষ হয়ে যায়। তবে এই ওষুধে মাহফুজ উল্লাহর শরীর সাড়া দেয়নি। সে কারণে ওই ওষুধটি আর না দেয়ার সিদ্ধান্ত নেয় তার পরিবার। তবে শ্বাস-প্রশ্বাসের জন্য একটি ভেন্টিলেশন এখনও মাহফুজ উল্লাহর শরীরে যুক্ত রয়েছে, যার মাধ্যমে তার হৃদস্পন্দন চলছে। তবে তার জীবনের আশা নেই।

আরসি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়