logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

নুসরাতের হত্যাকারী কেউ ছাড় পাবে না: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ এপ্রিল ২০১৯, ১৮:০৫ | আপডেট : ১২ এপ্রিল ২০১৯, ১৮:১২
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগুনে পুড়িয়ে ফেনীর মাদরাসাছাত্রী নুসরাতকে হত্যার নিন্দা জানানোর ভাষা নেই। যারা বোরখা পরে নুসরাতের শরীরে আগুন লাগিয়ে হত্যা করেছে, তারা কেউ ছাড় পাবে না। তাদের সবাইকে বিচারের আওতায় আনা হবে।

আজ শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা নুসরাতকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করেছি। কিন্তু দুঃখজনক মেয়েটি আমাদের ছেড়ে চলে গেলো। তাকে হত্যা করা হয়েছে বোরখা পরে হাত মুখ ঢেকে। ওকে আগুন দিয়ে পুড়িয়ে মারা হয়েছে। যারা মেরেছে তারা কেউই ছাড়া পাবে না।

তিনি বলেন, অপরাধীদের কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। শাস্তি তাদের পেতেই হবে। এ ঘটনার সঙ্গে আরও যারা জড়িত আছে তাদের খুঁজে বের করা হবে। তারা কেউ রেহাই পাবে না।

বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, মানুষকে পুড়িয়ে হত্যা করার পথ দেখিয়েছে বিএনপি। তারা ইতোপূর্বে গাড়িতে পেট্রোলবোমা ছুড়ে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। যারা এর শিকার হয়েছেন তারাই একমাত্র বুঝতে পারেন এর কত যন্ত্রণা। অনেকে পোড়া শরীর নিয়ে এখনও বেঁচে আছেন। তাদের অনেককেই আমরা সাহায্য সহযোগিতা করছি।

বৈঠকে উপদেষ্টামণ্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, এইচ টি ইমাম, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সৈয়দ রেজাউর রহমান, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, প্রফেসর আব্দুল খালেক, প্রফেসর হামিদা বানু, মশিউর রহমান, মহীউদ্দিন খান আলমগীর, মুকুল বোস প্রমুখ।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়