• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ভোটার না থাকায় প্রার্থীরা খোশগল্পে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সম্প্রসারিত অংশের নবগঠিত ওয়ার্ডগুলোতে সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে নির্বাচনে ভোটকেন্দ্রগুলোতে ভিড় না থাকায় প্রার্থীদের অলস সময় কাটছে। নেতাকর্মীদের সঙ্গে খোশগল্প করে সময় কাটাচ্ছেন তারা। দু-এক জন করে ভোটার আসছেন। বাকি সময়টা গল্প করেই কাটছে নির্বাচনী কর্মকর্তাদের। রায়েরবাগ, মাতুয়াইলের বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে এ চিত্র দেখা গেছে।

সকাল সাড়ে ৮টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে রায়েরবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, কোনো ভোটার নেই। এটি ৬২ নম্বর ওয়ার্ডের একটি কেন্দ্র। এই কেন্দ্রের সামনে ওয়ার্ডের টিফিন ক্যারিয়ার প্রতীকের প্রার্থী আব্দুর রহমান রতন ও ট্রাক্টর প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোস্তফা আহমেদের কর্মী-সমর্থকদের নিয়ে দাঁড়িয়ে আছেন। সবার গলায় প্রার্থীদের প্রতীকের কার্ড ঝোলানো। কেন্দ্র থেকে খানিকটা দূরে ট্রাক্টরের এজেন্টরা ভোটারদের স্লিপ নিয়ে অপেক্ষা করছেন। তবে সেখানে কিছুক্ষণ অপেক্ষা করে কোনো ভোটারকে স্লিপ নিতে দেখা যায়নি।

রায়েরবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার এক হাজার ৭৫ জন। পৌনে ৯টার দিকে দু’জন নারী ভোটারকে ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেখা গেছে। এরপর সকাল ৯টার দিকে ৬৫ নম্বর ওয়ার্ডের মাতুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা গেছে, স্কুল মাঠ একেবারেই ফাঁকা। এই কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ৮৫০। কেন্দ্রে প্রবেশের মুখে ব্যাডমিন্টন র‌্যাকেট প্রতীকের কাউন্সিলর প্রার্থী মো. সামসুদ্দিন ভূঁইয়া সেন্টুর সমর্থকদের দেখা গেছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে চাকরি, এসএসসি পাসেই আবেদন
X
Fresh