• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যারা ভোট দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা, যারা দেননি তাদেরও ধন্যবাদ: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৯, ২০:০০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে যারা আওয়ামী লীগকে বিজয়ী করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে যারা ভোট দেননি, তাদেরও নির্বাচনে অংশ নেয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আজ শুক্রবার সন্ধ্যায় গণভবন থেকে জাতির উদ্দেশে দেয়া এক ভাষণে তিনি এ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রীর এই ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারসহ বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে একযোগে সম্প্রচার করেছে।

চতুর্থবার প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর শুক্রবার জাতির উদ্দেশে ভাষণে তিনি বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটকে বিপুলভাবে বিজয়ী করায় আমি আপনাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে আমি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করছি। যারা নৌকায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা আমাদের ভোট দেননি, আমি তাদেরও ধন্যবাদ জানাচ্ছি নির্বাচনে অংশ নেওয়ার জন্য। নির্বাচনে অংশগ্রহণকারী সকল দল ও জোট এবং প্রার্থীকে ধন্যবাদ জানাচ্ছি।’

গত ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ২৫৭টি আসনে জয় পেয়েছে আওয়ামী লীগ। জোটগতভাবে তাদের আসন সংখ্যা দাঁড়িয়েছে ২৮৮টি।

বিপুল এই জয়ে টানা তৃতীয়বারের মত শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করেছে আওয়ামী লীগ। গত ৭ জানুয়ারি রাষ্ট্রপতির কাছ থেকে দায়িত্ব পালনের শপথও নিয়েছেন নতুন মন্ত্রিসভার সদস্যরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
‘নারীদের এগিয়ে নিতে কার্যকর পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী’
X
Fresh