• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

প্রশ্নফাঁস বড় চ্যালেঞ্জ: দীপু মনি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ জানুয়ারি ২০১৯, ১৪:৫৩ | আপডেট : ০৮ জানুয়ারি ২০১৯, ১৫:০০
আগামী দিনে প্রশ্নফাঁস রোধ করাটাই বড় চ্যালেঞ্জ। এটা মোকাবেলা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। বললেন নবনির্বাচিত শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি।

whirpool
মঙ্গলবার (০৮ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ে নিজ দফতরে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, আমরা চেষ্টা করব প্রধানমন্ত্রী যে বিশ্বাস-আস্থা রেখেছেন তা রক্ষা করতে। সরকারকে জনগণ উজার করে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তারা বিপুল প্রত্যাশা নিয়ে আমাদের ভোট দিয়েছে। তা পূরণের চেষ্টা করব। সামনে পরিবর্তন প্রয়োজন হলে তা করা হবে। 

দীপু মনি বলেন, আমি এবং উপমন্ত্রী নওফেল রাজনীতির মানুষ। আমাদের জন্ম রাজনৈতিক পরিবারে। দলের মধ্যেও আমরা সহযোদ্ধা। দলে ভালো টিম। এখানেও সবাইকে নিয়ে টিম হিসেবে কাজ করব। সকল প্রতিশ্রুতি বাস্তবায়নে একযোগে কাজ করব। কাজ সঠিকভাবে করতে গেলে সকলের সহায়তা লাগে। সেই সহায়তা চাই।

তিনি বলেন, আমাদের নির্বাচনী ইশতেহারের ২১ অঙ্গীকারের মধ্যে শিক্ষার মান উন্নত করা অন্যতম। এই চ্যালেঞ্জ সারা বিশ্বে আছে। সেগুলোর জন্য কাজ করে যাবো। আমরা দুজনেই সমালোচনা থাকলে গুরুত্ব সহকারে গ্রহণ করব।

উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, নির্বাচনের পরে প্রধানমন্ত্রী বলেছিলেন, ক্ষমতা না দায়িত্ব। সেই দায়িত্বশীল আচরণ আমরা সবাই করব। ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাবো।

আরো পড়ুন:

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়