• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

শুক্রবার নৈরাজ্য সৃষ্টির পরিকল্পনা করেছে বিএনপি-জামায়াত: আ. লীগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৭

নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে বিএনপি-জামায়াত ও জাতীয় ঐক্যফ্রন্ট ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগামীকাল শুক্রবার ঘিরে তারা দেশে নৈরাজ্যে সৃষ্টির পরিকল্পনা করেছে। সবাইকে নিয়ে সতর্ক থাকবেন। বললেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, তারা (বিএনপি-জামায়াত ও জাতীয় ঐক্যফ্রন্ট) নিশ্চিত পরাজয় জেনেই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সামনে আরও ভয়াবহ ষড়যন্ত্র লিপ্ত হবে তারা। আগামীকাল (শুক্রবার) সারাদেশে ভয়াবহ নৈরাজ্য সন্ত্রাস সৃষ্টি করতে পারে! ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ভিডিও করতে পারে। আমরা এসব ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট অন্ধকারের শক্তি। তারা অন্ধকারের গলিপথ দিয়ে ক্ষমতায় যেতে চায়। তারা নির্বাচিত হলে দেশে রক্তগঙ্গা বয়ে যাবে। দেশ অন্ধকারে নিমজ্জিত হবে।

‘যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারতে পারে। তাদের কাছে সব ধরনের নাশকতার আশঙ্কা করা যেতে পারে! ২০১৩, ১৪ ও ১৫ সালে তারা যে ভয়াবহ নাশকতা করেছে এটা সবাই জানে। তবে জনগণ অতীতে তাদের রুখে দিয়েছিলো। আগামীতেও তাদের রুখে দেবে,’ অপর প্রশ্নের উত্তরে বলেন আওয়ামী লীগ নেতা রহমান।

দেশবাসীর প্রতি উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা দেশের মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি, আসুন- আমরা ঐকব্যবদ্ধভাবে এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গৌরনদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৩
জনগণের ম্যান্ডেট নিয়েই আ.লীগ রাষ্ট্র পরিচালনা করছে: কাদের
শ্রাবণের বৃষ্টিধারার মতো অনর্গল মিথ্যা বলছেন আ.লীগ নেতারা: রিজভী
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ.লীগকে বিজেপির আমন্ত্রণ
X
Fresh