• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

থানা থেকে বলেছে আজকে নিরাপত্তা দিতে পারবে না: আফরোজা আব্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:১২

নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নামতে থানা থেকে নিষেধ করেছে। বলেছে আজকে নিরাপত্তা দিতে পারবে না। তাই আজ মঙ্গলবার নির্বাচনী প্রচারণায় নামিনি। বললেন ঢাকা-৯ আসনে বিএনপির প্রার্থী আফরোজা আব্বাস।

মঙ্গলবার নির্বাচন পরিস্থিতি নিয়ে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

আফরোজা আব্বাস বলেন, আমি প্রথম দিন থেকেই নির্বাচনী প্রচার-প্রচারণায় নামার আগে নির্বাচন কমিশনার ও সংশ্লিষ্ট থানায় জানিয়ে নামি। তারপরেও প্রতিদিনিই হামলার শিকার হচ্ছি। আমাকে বাঁচাতে গিয়ে শতশত নেতাকর্মী আহত হচ্ছেন। আজকে পূর্ব নির্ধারিত কর্মসূচি ছিল। আমি থানায় ও নির্বাচন কমিশনে জানিয়েছি। কিন্তু সকাল থেকে সবুজবাগ থানার পক্ষ থেকে বলা হচ্ছে আজকে তারা কোনো দায়িত্ব নিতে পারবে না। আজকে নাকি আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী এখানে প্রচারণা চালাবেন।

তিনি বলেন, তাদের মিছিলের আগে কিংবা পরে আমরা প্রচারণা চালানোর প্রস্তাব করি। কিন্তু পরে থানা থেকে বলা হলো আজকে নিরাপত্তা দিতে পারবে না। এখন প্রশাসন যদি নিরাপত্তা দিতে না পারে। তাহলে আমি কী করবো।

আফরোজা আব্বাস বলেন বলেন, আমরা পোস্টার-ব্যানার লাগাতে পারছি না। কোনো কিছুর দরকার নেই। জনগণের মনের ভেতর আমাদের পোস্টার, ব্যানার ও গণসংযোগ আছে। আমরা কিছুই চাই না শুধু ৩০ তারিখ জনগণ নির্বিঘ্নে নির্ভয়ে ভোট দিতে পারে, ভোট রক্ষা করতে পারে।

তিনি বলেন, এখনও নিজের চোখে সেনাবাহিনী দেখিনি। শুনেছি নেমেছে। কিন্তু এখন পর্যন্ত ভালো ফল পাইনি। উল্টো আরও বেশি হামলা হচ্ছে। কিন্তু আমরা আশা করছি আগামী দিনগুলোতে দেশ প্রেমিক সেনাবাহিনী আমাদের নিরাপত্তা দেবে।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আফরোজা আব্বাস
X
Fresh