logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

মাশরাফির টানে নানান জেলার ভক্তরা এখন নড়াইলে

নড়াইল প্রতিনিধি
|  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৪:৪২ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৫:১৮
জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তাদের কাছে নায়ক। মাশরাফিকে তারা ভালোবাসেন। কিন্তু মাঠের নায়কের জন্য সরাসরি কিছু করাতো আর হয়ে উঠে না। এবার সুযোগ পেয়ে তাই কাজে লাগাচ্ছেন মাশরাফি ভক্তরা।

bestelectronics
নড়াইল-২ আসনের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা। এরইমধ্যে নির্বাচনী প্রচার কাজ শুরু করেছেন ম্যাশ। আর ম্যাশের সঙ্গে সঙ্গে দেশের বিভিন্ন স্থান থেকে আসা ভক্তরাও নড়াইল-২ আসনের অলি-গলি চষে বেড়াচ্ছেন ভোট চেয়ে।       

একশ’ জনের একটি গ্রুপ একাধিক দলে বিভক্ত হয়ে বাড়ি, পাড়া, মহল্লায় ভোটারদের কাছে ভোট চাইছেন। মাশরাফিকে নিয়ে তাদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। তারা নিজেদের মতো করে কাজ করছেন ভোটের মাঠে। মাশরাফি তিন দিন আগে ভোটের মাঠে পৌঁছে একটানা গণসংযোগ শুরু করেছেন।

মাশরাফি নির্বাচনী মাঠে দেরিতে পৌঁছলেও তার প্রচার শুরু হয়েছে অনেকে আগে থেকেই। মাশরাফির নির্বাচনী প্রচারে দলীয় নেতাকর্মীদের চেয়ে ভক্তদের সংখ্যাই বেশি। বগুড়া, পটুয়াখালী, পিরোজপুর, খুলনা আর গোপালগঞ্জ থেকে ভক্তরা এসে তার প্রচারে অংশ নিয়েছেন।

এসব ভক্তরা মাশরাফিকে বিজয়ের মালা পরিয়েই নড়াইল ত্যাগ করতে চান। তারা বলছেন মাশরাফি আমাদের দেশের জন্য অনেক কিছু দিয়েছেন। এজন্যই আমরা ঘরে বসে থাকতে পারিনি।

টুঙ্গিপাড়া থেকে রিকশা চালিয়ে মাশরাফির জন্য ভোট চাইতে আসেন এক বৃদ্ধ। তিনি বলেন, মাশরাফি ভাইর জন্য ভোট চাইতে নড়াইলে এসেছি। এখানকার লোকজনের কাছে তার জন্য ভোট চাইব। তারপর বাড়ি ফিরে যাব।

নাঈম পারভেছ নামের এক ভক্ত পটুয়াখালী থেকে নড়াইল এসেছেন মাশরাফির জন্য ভোট চাইতে। তিনি বলেন, পরীক্ষার জন্য আগে আসতে পারিনি। পরীক্ষা শেষ হতেই চলে এসেছি। মাশরাফি ভাইকে জয়ের মালা পড়িয়েই নড়াইল ছাড়ব।

বগুড়া থেকে আসা অপর এক তরুণ জানান, মাশরাফি ভাই দেশের জন্য অনেক কিছু করেছেন। তার জন্যই নড়াইল আসা। মাশরাফি ভাইর জন্য কিছু করতে পারলে গর্ববোধ করব।

আরও পড়ুন :

জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়