• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নৌকায় ভোট দিন, উন্নয়ন বুঝে নিন: শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

  ২৪ ডিসেম্বর ২০১৮, ১৫:১৬

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, দেশের যেভাবে উন্নয়ন হচ্ছে সে ধারা অব্যাহত রাখতে হলে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। আগামী ৩০ তারিখ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন এবং দেশের উন্নয়ন বুঝে নিন।

রোববার বিকেলে বাগেরহাট পৌরসভার ৬ থেকে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

শেখ তন্ময় বলেন, আমি মনে করেছি বাগেরহাটের জন্য কিছু করা দরকার, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে বাগেরহাট-২ আসনের জন্য মনোনীত করেছেন, আপনারাও আমাকে গ্রহণ করেছেন এখানে সবকিছুর সমন্বয় ঘটেছে। এখন আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার পাশে থাকেন, তারপর থেকে আমি আপনাদের হয়ে যাব। আপাদের সেবা করা ছাড়া আমার এখান থেকে কোন কিছু চাওয়া-পাওয়া নেই। আপনাদের ভালবাসা নিয়েই আমি আপাদের পাশে থাকতে চাই।

বাগেরহাট পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে ওই নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, আওয়ামী লীগ নেতা ফরিদা আক্তার বানু লুচি, ফিরোজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, তাঁতী লীগের জেলা আহ্বায়ক আলহাজ বাকী তালুকদার, সরদার বদিউজ্জামান, মহিলা আওয়ামী লীগ নেত্রী রীনা তালুকদার, যুবলীগ নেতা ফারুক তালুকদার।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
নৌকা বাদ দিলেও ভোট চুরির প্রকল্প থেকে সরেনি সরকার: আমীর খসরু
X
Fresh