• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লায় আ.লীগ প্রার্থীর গাড়ি বহরে ককটেল হামলার অভিযোগ

কুমিল্লা (উত্তর) প্রতিনিধি

  ২৩ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৮

কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী গণসংযোগে যাওয়ার সময় তার গাড়ি বহরে ককটেল হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার এক সংবাদ সম্মেলন মেরী এ হামলার জন্য বিএনপি দলীয় প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেনকে দায়ী করেছেন।

তিতাস প্রেসক্লাবে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে মেরী বলেন, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দড়িকান্দিতে পথসভায় যাওয়ার সময় দড়িকান্দি ব্রিজের উত্তর পার্শ্বে এ ককটেল হামলা চালানো হয়।

তিনি বলেন, আমি সুষ্ঠু ধারার রাজনীতি ও গণতন্ত্রে বিশ্বাসী।। আমার এবং জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকের পক্ষে গণ জোয়ার দেখে ঈর্ষান্বিত হয়েই আমাকে নির্বাচনী মাঠ থেকে ভীতি প্রদর্শনের মাধ্যমে সরিয়ে দিতে ও হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে আমার প্রতিপক্ষ দল এই ঘটনা ঘটিয়েছে। আজকের ঘটনায় প্রমাণিত হলো আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেন বোমাবাজ, আগুন সন্ত্রাসীর রাজনীতি চর্চা করেন।

তিনি আরও বলেন, আমার নির্বাচনী প্রচারণার পূর্বনির্ধারিত গণসংযোগ কর্মসূচীর জিয়ারকান্দি ইউনিয়নের দড়িকান্দি পথসভাস্থল থেকে মাত্র ৫০ মিটার উত্তরে আমার গাড়ি বহরের পেছন থেকে অতিক্রম করে এসে ৩টি মোটরসাইকেল ও একটি সাদা রঙের প্রাইভেটকার থেকে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে তারা চলে যায়।

নিজের জনপ্রিয়তার বিষয়ে মেরীর বলেন, যত হামলা ও পরিকল্পনাই করা হোক না কেন এই বিজয়ের মাসে ৩০ ডিসেম্বর আওয়ামী লীগের বিজয় নিশ্চিত ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মহসীন ভূঁইয়া, সহসভাপতি মুন্সি মজিবুর রহমান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

এদিকে মেরীর গাড়ি বহরে ককটেল হামলার বিষয়ে তিতাস উপজেলা বিএনপির সভাপতি সালাহ উদ্দিন সরকার বলেন, গত রাতে একটি মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করে এবং অন্যান্য নেতাকর্মীরা পুলিশি হয়রানির শিকার হয়ে এখন এলাকা ছাড়া। এই অবস্থায় কে বা কারা আওয়ামী লীগ প্রার্থীর গাড়ি বহরে এই হামলা করেছে তা আমার জানা নেই। তবে আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই ও প্রকৃত তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানাই এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমাদের পূর্ব নির্ধারিত নির্বাচনী কর্মসূচী স্থগিত রেখেছি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
X
Fresh