• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আজ থেকে নির্বাচনী মাঠে নামছেন মাশরাফি

সুজয় কুমার বকসী, নড়াইল

  ২২ ডিসেম্বর ২০১৮, ১২:৩০

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আজ শনিবার এলাকায় আসছেন। মাশরাফির আগমন উপলক্ষে ইতোমধ্যে জেলা আওয়ামী লীগ ও তার ভক্তরা তাকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে মাশরাফি ঢাকা থেকে নড়াইলের উদ্দেশে রওনা দেন।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস জানান, কালনা ফেরিঘাটে দুপুর ১২ থেকে সাড়ে ১২টার দিকে পৌঁছবেন তিনি। মাশরাফিকে সংবর্ধনা দিতে কালনা ফেরিঘাটে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নড়াইল শহর থেকে কয়েকশ’ মোটরসাইকেল ও নেতাকর্মী কালনা ঘাটে যাবেন। মাশরাফি কালনা ফেরিঘাট পার হলেই দলীয় নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানাবেন। এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানোর পর কালনা ঘাট এলাকায় প্রথম পথসভায় বক্তব্য রাখবেন মাশরাফি।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম জানান, কালনা ফেরিঘাটে ফুলেল শুভেচ্ছায় বরণের পর মাশরাফি কুন্দসী মোড়, এড়েন্দা বাসস্ট্যান্ড, দত্তপাড়া বাসস্ট্যান্ড, নাকসী-মাদরাসা বাজার বাসস্ট্যান্ডে পথসভা করবেন। পরে মাশরাফি যাবেন নড়াইল শহরের পুরাতন বাস টার্নিনালের বঙ্গবন্ধু চত্বরে। সেখানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলবেন এবং পথসভায় বক্তব্য দিবেন।

এদিকে গতকাল শুক্রবার মাশরাফির জন্য নৌকায় ভোট চেয়ে নড়াইলে বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রাটি শহরের শিবশংকর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে শুরু হয়। এসময় কয়েকশ’ নারী-পুরুষ বাদ্যকারের জয়ঢাকের শব্দে প্রকম্পিত হয়ে ওঠে নড়াইল শহর। শোভাযাত্রাটি শহরের বাণিজ্যিক কেন্দ্র রুপগঞ্জ বাজারসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ‘নৌকার মাঝি মাশরাফির’ বাড়ি ঘুরে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।



আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
X
Fresh