• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় বিএনপি প্রার্থীর প্রচারণায় হামলা, গাড়ি ভাঙচুর

বগুড়া প্রতিনিধি

  ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪১

জাতীয় একাদশ সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার দ্বিতীয় দিনেই বগুড়ায় বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বগুড়া-৫ আসনের ধুনট বাজার এলাকায় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপি নেতা গোলাম মোহাম্মদ সিরাজের প্রচারণার বহরে হামলা ও বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

বিএনপি নেতা সিরাজ গণমাধ্যমে দাবি করেন, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কয়েকটি গাড়ি ও মোটরসাইকেলযোগে কর্মী-সমর্থকদের নিয়ে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের দিকে নির্বাচনী প্রচারণায় যাচ্ছিলেন তিনি। ধুনট বাজার এলাকায় প্রবেশের পরপরই ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা তার ওই গাড়িবহরে হামলা চালায়। তারা চারটি জিপ এবং অন্তত ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে এবং বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মীকে মারপিট করে বলেও দাবি করেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনার পর বাজার এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে গোলাম মোহাম্মদ সিরাজ ও তার কর্মী-সমর্থকরা সেখান থেকে চলে যান।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহসীন আলম বলেন, বিক্ষুব্ধ জনগণ এসব ঘটনা ঘটিয়েছে। এসব ঘটনার সঙ্গে আওয়ামী লীগের কোনও নেতাকর্মী জড়িত ছিল না। বিএনপির নেতাকর্মীরা রাজনৈতিক প্রতিহিংসায় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচার করছে।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, বিএনপির প্রার্থীর গাড়ির বহরে হামলাকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭৫ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
ওলামা দলের নতুন কমিটিতে স্থান পেলেন যারা
X
Fresh