• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নৌকায় ভোট চাইলেন সাকিব আল হাসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৯
প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সাকিব আল হাসান। (ফাইল ছবি)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উন্নয়নের পক্ষে ভোট দিতে তরুণ ভোটারদের উদ্বুদ্ধ করতে হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ বা আমিই বাংলাদেশ (#I am Bangladesh) প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে নৌকা প্রতীকে ভোট চাইলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সাকিব বলেন, আমরা সবাই জানি কাকে ভোট দেব, অবশ্যই আমরা নৌকাকে ভোট দেব। ৩০ ডিসেম্বর সকাল থেকে সকলে নৌকায় ভোট দেবেন।

গতকাল রোববার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের প্রথম ওয়ানডের প্রসঙ্গ টেনে সাকিব বলেন, গ্যালারির দশকেরা কমপক্ষে আট-দশবার নৌকা নৌকা বলে চিৎকার করেছে। আমি নিশ্চিত, সারাদেশের মানুষ এমন কাজ করবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

এই অনুষ্ঠানের মাধ্যমে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের শীর্ষ ব্যবসায়ীদের একটি অংশ আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামলেন।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই), মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই)এবং ঢাকা চেম্বার ও পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর সহযোগিতায় হ্যাশট্যাগ আই এম বাংলাদেশ প্রচারণায় যুক্ত আছে অপরাজেয় বাংলা নামের একটি প্রতিষ্ঠানও।

আরও পড়ুন :

আরএস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh