• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

সাতক্ষীরা-৪ আসনে নৌকার টিকিট পেলেন জগলুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ নভেম্বর ২০১৮, ১৬:৩৫
নৌকার মাঝি সাংসদ জগলুল হায়দার

সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের ফের মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ জগলুল হায়দার। নির্বাচিত হবার পর থেকেই কখনও শ্রমিক হিসেবে, কখনও রাতের আঁধারে মানুষের দ্বারে দ্বারে খাদ্য-পানি পৌছে দিয়ে তুমুল আলোচনায় আসেন তিনি।

তার জনসেবার বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার তৈরি করে। কখনও লুঙ্গি ও স্যান্ডো গেঞ্জি পরে, কোমর ও মাথায় গামছা বেঁধে মাটি ফেলার কাজ করতে দেখা যায়।

কখনও কাজের বিরতিতে তাকে শ্রমিকদের সঙ্গে মাটিতে বসে পেঁয়াজ, কাঁচা মরিচ ও আম দিয়ে পান্তাভাতও খেতে দেখা গেছে। কখনও মশক নিধনে ডোবায় নেমে গিয়ে কচুরপানা পরিষ্কার করতেও নেমে গেছেন তিনি। মানুষের সঙ্গে মিশে যাওয়ার এই গুণ শুধু সাতক্ষীরা-৪ আসনে নয়, দেশজুড়েও আলোচিত হয়েছে।

এসএম জগলুল হায়দার মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, আলহামদুলিল্লাহ। পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছি।

তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি নির্বাচিত হওয়ার পর সাধারণ মানুষের সঙ্গে মিশে বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশ নিয়েছি। এতে সাধারণ মানুষের কষ্টটা বুঝেছি। আর আমি কাজ করায় তারাও উৎসাহিত হয়েছেন।

আলোচিত এই নেতা বলেন, আশা করছি, জনগণ আমাকে পুররায় সেবার সুযোগ দিবেন।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh