• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কোন অ্যাপে প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ নভেম্বর ২০১৮, ১৪:৪২

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া শুরু হয়েছে তৃতীয় দিনের মতো। সকাল ৯টার কিছু সময় পর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই সাক্ষাৎকার শুরু হয়। প্রথম ও দ্বিতীয় দিন প্রার্থীদের স্কাইপে সাক্ষাৎকার নেন লন্ডনে থাকা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। পরে সোমবার বিকেল থেকে বাংলাদেশে স্কাইপ বন্ধ করে দেয় সরকার। এরপর থেকে স্কাইপে যুক্ত হতে পারেননি তিনি।

জানা গেছে, বাংলাদেশে স্কাইপ সেবা বন্ধ থাকায় সাক্ষাৎকারে মনোনয়ন বোর্ডের সদস্যদের সঙ্গে অন্য অ্যাপে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মনোনয়ন বোর্ডে রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাহবুবুর রহমান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপি নেতাদের অভিযোগ, স্কাইপ সুবিধা না থাকায় সোমবার বিকেলে সাক্ষাৎকারে যোগ দিতে পারেননি তারেক রহমান।

বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান আরটিভি অনলাইনকে জানান, সোমবার বিকেলে গুলশান কার্যালয়ে সব ধরনের ইন্টারনেট সুবিধা বন্ধ দেওয়া হয়। তাই বিকেলের সাক্ষাৎকারে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান যোগ দিতে পারেননি। তবে আজ অন্য একটি অ্যাপে তিনি সাক্ষাৎকারে অংশগ্রহণ করেছেন।

কোন অ্যাপে ভিডিও কনফারেন্সে তারেক রহমান মনোনয়ন বোর্ডের সদস্যদের সঙ্গে সাক্ষাৎকারে যুুক্ত রয়েছেন তা প্রকাশ করেননি তিনি।

নির্ধারিত সূচি অনুযায়ী, মঙ্গলবার সকালে চট্টগ্রাম বিভাগের সব আসনের মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেওয়া হচ্ছে। বিকেলে নেওয়া হবে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার। আর বুধবার ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

এর আগে ১৮ নভেম্বর সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়। আর ১৯ নভেম্বর সকালে বরিশাল ও বিকেলে খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয় দলটি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭৩ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
ওলামা দলের নতুন কমিটিতে স্থান পেলেন যারা
X
Fresh