• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মোহাম্মদপুরে সংঘর্ষে নিহতের ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৮, ১৫:৪২

রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই কিশোর মৃত্যুর ঘটনায় আদাবর থানা যুবলীগের আহ্বায়ক আরিফুর রহমান তুহিনকে আটক করেছে পুলিশ। শনিবার মধ্যরাতে তাকে আটক করা হয় বলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

জামাল উদ্দিন বলেন, আরিফের বাবা উমর ফারুক মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা করেন। মামলা নম্বর ৪৯। ৩০৪ ধারায় দায়ের করা মামলায় অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে। মামলা অনুসারে যুবলীগ নেতা তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর আদাবর থানা এলাকায় আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাদেক খানের মনোনয়নপত্র সংগ্রহ করাকে কেন্দ্র করে সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানকের গ্রুপের সঙ্গে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ট্রাকচাপায় দুইজন মারা গেছেন।

নিহতরা হলেন- সুজন (১৮) ও আরিফ (১৬)। নিহত সুজন ও আরিফ রাজমিস্ত্রীর কাজ করতো। সুজন নবীনগর হাউজিং এর ১০ নম্বর রোড এর বাসিন্দা নুরুল আমিনের ছেলে।

শনিবার স্থানীয়রা ও পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুর এলাকার সুনিবিড় হাউজিংয়ের সামনের সড়ক দিয়ে সাদেক খান ধানমন্ডি কার্যালয়ের দিকে গাড়িবহর নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করতে যাচ্ছিলেন। এ সময় বর্তমান সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানকের সমর্থকেরা ওই গাড়িবহরে বাধা দেন। তখন দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh