• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গণভবনে জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের বৈঠক চলছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ নভেম্বর ২০১৮, ২০:৩০
ফাইল ছবি

গণভবনে আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসেছে জাতীয় পার্টি ও তাদের জোটের শরিক দলের নেতারা। সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ সংলাপ শুরু হয়। সংলাপে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন দলটির সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ৩৪ সদস্যের প্রতিনিধিদল গণভবনে প্রবেশ করে।

এর আগে বনানীর বাসভবন থেকে স্ত্রী ও জাপার জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে নিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ গাড়িতে গণভবনের উদ্দেশে রওনা হন। তারপর ছিল অন্য নেতাদের গাড়ি।

সংলাপে এরশাদের সঙ্গে জাতীয় পার্টির নেতাদের মধ্যে রয়েছেন, রওশন এরশাদ, জিএম কাদের, আনিসুল ইসলাম মাহমুদ, মসিউর রহমান রাঙ্গা, মজিবুল হক চুন্নু, এমএ ছাত্তার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা, সাহিদুর রহমান, শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, সালমা ইসলাম, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মাহমুদুল ইসলাম চৌধুরী, সোলায়মান আলম শেঠ, আতিকুর রহমান আতিক, খালেদ আক্তার, সফিকুল ইসলাম সেন্টু, এ টি ইউ তাজ রহমান, শামীম হায়দার পাটোয়ারী, লিয়াকত হোসেন খোকা ও নুরুল ইসলাম ওমর।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
বঙ্গভবনে রাষ্ট্রপতি ও গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময় 
X
Fresh