• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১০ বছরে ২০টি ঈদ গেল, বিএনপির আন্দোলনে জোয়ার এলো না: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ নভেম্বর ২০১৮, ১৭:২৬

মরা গাঙে জোয়ার আসে না। বিএনপি রোজার ঈদ এলে বলে কোরবানি ঈদ, কোরবানি ঈদ এলে বলে রোজার ঈদ। ১০ বছরে ২০টি ঈদ গেল বিএনপির আন্দোলনে জোয়ার নাই। নির্বাচনের আগে আর ঈদ নাই। বিএনপি ভুয়া। ধানের শিষ পেটের বিষ। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন তিনি। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আওয়াম লীগ কারও কাছে নতি স্বীকার করেনি। ঐক্যফ্রন্টের সঙ্গে কারও চাপে সংলাপ করেনি। গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারাকে অব্যাহত রাখতেই আমরা সংলাপে সম্মত হয়েছি। প্রধানমন্ত্রী বলেছেন আমার জন্য সবার দরজা খোলা আছে।

তিনি আরও বলেন, বিএনপি অপপ্রচার করছে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলে পাঠিয়েছেন। তাকে নাকি মুক্তি দিতে হবে। তাকে জেলে পাঠিয়েছেন তত্ত্বাবধায়ক সরকার। আদালত খালেদা জিয়াকে দণ্ড দিয়েছেন। মুক্তি দিতে পারে আদালত। শেখ হাসিনা কি মুক্তি দিতে পারে? তাদের এ মিথ্যা অভিযোগের জবাব আপনাদের কাছে।

ওবায়দুল কাদের বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান বিশ্বের সেরা দুই প্রধানমন্ত্রীর একজন। এছাড়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিশ্বের সেরা তিন সৎ প্রধানমন্ত্রীর মধ্যেও একজন।

তিনি আরও বলেন, ময়মনসিংহ বিভাগ হয়েছে। এ সবই শেখ হাসিনার অবদান। আমরা চাই ময়মনসিংহ বিভাগ আরও সমৃদ্ধ হোক। দেশের উন্নয়নের সঙ্গে এ বিভাগের উন্নয়নও অব্যাহত থাকুক।

এদিকে এ জনসভায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গিয়েছে। দলে দলে মিছিল, ব্যানার, বাদ্য-বাজনা আর ফেস্টুন নিয়ে ছুটছেন সবাই। কারও হাতে আবার দলীয় প্রতীক নৌকা। খরতাপ উপেক্ষা করে বাস, ট্রেন, ট্রাক, পিকআপ চেপে আসছে অগণিত মানুষ। সড়কগুলোতেও তিল ধারণের ঠাঁই নেই।

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৌখিক পরীক্ষার ১০ বছর পর বিসিএস ক্যাডার হলেন আফরোজা
চাঁদপুরে হত্যা মামলায় যুবকের ১০ বছরের আটকাদেশ
কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ : ১০ বছর পর দুজনের যাবজ্জীবন
চাঁদপুরে চিকিৎসক হত্যা মামলায় ২ কিশোরের ১০ বছরের আটকাদেশ
X
Fresh